ভারত-বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ দেখা যাবে যে চ্যানেলে

আগামী ৩০ মে থেকে ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর। ইতোমধ্যে সব দলের প্রস্তুতি সম্পন্ন। এর আগে ২৪ থেকে ২৮ মে পর্যন্ত অংশগ্রহণকারী দলগুলো খেলবে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ। সাধারণত এসব ম্যাচ টিভিতে সরাসরি সম্প্রচার করা হয় না। স্কোরকার্ড দেখেই ধারণা নিতে হয় ম্যাচের ব্যাপারে। বিশ্বকাপে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক। সে সুবাদে সরাসরি দেখা যাবে বাংলাদেশেরও বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ।

এদিকে, বিশ্বকাপের মূল আসরে খেলতে নামার আগে যে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ, তার একটি হলো ভারতের বিপক্ষে। আগামী ২৮ মে কার্ডিফে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। বাংলাদেশের দর্শকরা সে ম্যাচটি সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের পর্দায়।

কিন্তু এর আগে আগামী ২৬ মে একই মাঠে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের যে প্রস্তুতি ম্যাচ, সে ম্যাচটি টিভিতে দেখানো হবে কিনা সে ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি। কারণ স্টার স্পোর্টসের পক্ষ থেকে বলা হয়েছে ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচ সরাসরি সম্প্রচার করার কথা।

এদিকে বিশ্বকাপের লড়াইয়ে নামার আগে ভারতীয় ক্রিকেট দল তাদের প্রস্তুতি ম্যাচ দুইটি খেলবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে। আগামী ২৮ মে টাইগারদের বিপক্ষে নামার আগে ২৫ মে লন্ডনের কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের বিপক্ষে গা গরমের ম্যাচ খেলবে ভারত। এ দুইটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস চ্যানেল।