রুবেলকে না খেলানোর দুটি কারণ বললেন মাশরাফি

সাম্প্রতিক সময়ে দেখা যাচ্ছে বাংলাদেশে তিনজন পেসার খেলছে। একজন মাশরাফি, একজন মুস্তাফিজ এবং একজন সাইফ উদ্দিন। এই তিন পেসারের কারণে জাতীয় দলের আরেক সৈনিক রুবেল হোসেন বাদ পড়ে থাকছেন ম্যাচে।

সর্বশেষ ত্রিদেশীয় সিরিজেও দেখা গেছে এমনটা। রুবেল একটি ম্যাচে খেলেছেন যেটাতে বিশ্রামে ছিল অনেকেই। কিন্তু মুল ম্যাচগুলোতে আবার রুবেল হোসেন ছিলেন দলের বাইরে। কিন্তু হঠাৎ করেই কেন রুবেল দলের বাইরে থাকা?

এটা নিয়ে মাশরাফি বলেন, দুটি কারণে এমনটা হচ্ছে। প্রথমত সাইফ উদ্দিন অসাধারণ ডেথ বোলিং করছে। সাথে ব্যাটিংও পরে। সবচেয়ে বড় কনসিডারেশন হচ্ছে সাইফউদ্দিন অসাধারণ ডেথ বোলিং করছে। অনেক সময় মুস্তাফিজের থেকেও ভালো করছে সে। সব কন্ডিশনেই সে ভালো বোলিং করছে।

দ্বিতীয় আরেকটা কারণ হল, রুবেলের সাথে তার তুলনা নাই। রুবেল পারফর্মার। কিন্তু অনেকেই জানেনা যে রুবেল ইনজুরি। যারা ঢাকা লিগে ফলো করেনা, তারা তো জানবেনা রুবেল কেন নেই। রুবেল সাইড স্ট্রেইন ক্যারি করছে লাস্ট দেড় মাস। আর ওখানে ঠান্ডা, ঠান্ডার জায়গায় সাইড স্ট্রেইনের রিস্ক আরো বেশি থাকে। ওকে তো মানিয়ে নেয়ার সময় দিতে হবে এবং রুবেলের সঙ্গে কথা বলে, ও কেমন ফিল করছে, ফিজিও সেভাবে কাজ করছে রুবেলের সাথে।