রোনালদোর সাথে টাকা ছাড়া আর কোন সমস্যা ছিল না: পেরেজ

গত মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মাত্র ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ক্লাবের ইতিহাসে সেরা তারকাকে বিক্রি করে দিয়েছিল রিয়াল মাদ্রিদ।

সেই সময় বাতাসে ভেসেছিল অনেক রকম কথাই। পেরেজের সাথে রোনালদোর ঝামেলার কারণেই রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়েছিল এমন গুঞ্জন ছড়িয়েছিল অনেক।

রোনালদোও পরে এক সাক্ষাৎকারে জানিয়েছিল, রিয়াল মাদ্রিদ ছাড়ার একমাত্র কারণ ছিল পেরেজ। পেরেজের ব্যবহার এমন ছিল যে, রোনালদোকে রিয়াল মাদ্রিদে আর সহ্য করতে পারছিলেন না তিনি। থাকলে থাকো, না থাকলে নাই- ব্যাপারটা ছিল এমন।

এবার ঘুড়ে ফিরে সেটাই অন্যরকম ভাবেই বললেন রিয়াল মাদ্রিদ সভাপতি পেরেজ। তিনি বললেন, রোনালদোর সাথে টাকা নিয়েই ছিল যত সমস্যা। এছাড়া আর কোন সমস্যাই ছিল না।

রোনালদোর বিষয়ে পেরেজ বলেন, “আমি মনে করি সে এরই মধ্যে পরিষ্কার করে দিয়েছে যে, সে নতুন চ্যালেঞ্জ নিতে চায়। সে ওই মুহূর্তটি বলার জন্য বেছে নিয়েছিল। তবে আমি মনে করি সে আরও থেকেই বিষয়টি ভেবেছিল।”

“রিয়ালে থাকার ৯টি বছরে সে কোন রকম সমস্যা তৈরি করেনি। কখনো ট্রেনিংয়ে পরে আসেনাই কিংবা অন্য যেকোন কিছু।”

“আমার মনে হয় আমি যাদের কিনেছি তাদের মধ্যে রোনালদোই সেরা।”

“তার সাথে আমার সবসময় দারুণ সম্পর্ক ছিল। আমাদের মধ্যে কোন সমস্যা ছিল না টাকা ছাড়া। আমরা কখনোই তার ট্যাক্স নিয়েও কথা বলিনি।”