শাই হোপের সেঞ্চুরিতে বড় স্কোরের পথে উইন্ডিজ

ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ মঙ্গলবার (৭ মে) মাঠে নেমেছে বাংলাদেশ ও উইন্ডিজ। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হয় বিকাল ৩:৪৫ মিনিটে। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে উইন্ডিজ দুই ওপেনার শাই হোপ ও সুনিল অ্যামব্রিস। তবে তাদের জুটি ভাঙ্গেন মিরাজ। প্রথম ওভারেই অ্যামব্রিসকে ফেরান মিরাজ। মাহমুদউল্লাহর দুর্দান্ত ক্যাচে ৩৮ রান করে ফেরেন তিনি।

এরপর মুশফিকের হাতে ধরা পড়ে সাকিবের বলে মাত্র ১ রান করে ফেরেন ব্রাভো। এই দুইজনের ফেরার পর প্রতিরোধ গড়ে তুলেন হোপ ও চেজ। হোপ ১২৬ বলে ১০ চার ও ১ ছয়ে সেঞ্চুরি পূর্ণ করেন। অন্যদিকে ৬৯ বলে ২ চার ও ১ ছয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন চেজ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ৪০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯৭ রান।

বাংলাদেশ একাদশঃ তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশঃ শেন ডওরিচ, ড্যারেন ব্রাভো, শাই হোপ, জেসন হোল্ডার (অধিনায়ক), জোনাথন কার্টার, সুনিল অ্যামব্রিস, রোস্টন চেজ, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল।