সেমিফাইনালের যে চার খেলবে জানালেন শচীন টেন্ডুলকার

আগামী ৩০ মে থেকে শুরু হবে ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ। ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে যাওয়া এই বিশ্বকাপকে সামনে রেখে সব প্রস্তুতি সম্পন্ন করেছে দল গুলো। আসন্ন বিশ্বকাপ নিয়ে অনেকে সাবেক তারকারা তাদের নিজেদের পছন্দের দলের নাম জানিয়েছেন।

এবার তাদের তালিকায় যুক্ত হয়েছেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার শচীন টেন্ডুলকার। তিনি এবার দুটি দলকে নিজের ফেভারিট হিসেবে উল্লেখ করেছেন।

তিনি বলেন, আমি তো প্রথমেই বলব, আমরা এক নম্বর ফেভারিট। সব সময় চাইব আমাদের ছেলেরা কাপ নিয়ে ফিরুক। তবে নিরপেক্ষভাবে দেখতে গেলে ইংল্যান্ড আর অস্ট্রেলিয়াও খুব ভালো দল। ইংল্যান্ড ধারাবাহিকভাবে দারুণ ক্রিকেট খেলছে। ওদের দলের ভারসাম্য দুর্দান্ত। ব্যাটিং গভীরতা দেখার মতো। পাশাপাশি অস্ট্রেলিয়াকে হালকাভাবে নেওয়ার বোকামি নিশ্চয়ই কেউ করবে না।

নিজের ফেভারিট দল জানানোর পাশাপাশি শচীন জানিয়েছেন সেমিফাইনালের যে চার দল খেলতে পারে তাদের কথা। তিনটি দলের কথা সরাসরি বললেও চার নম্বর দলের ক্ষেত্রে অবশ্য দুটি দলের কথা বলেছেন।

শচীন বলেন, প্রথম যে তিনটি দলের কথা বললাম—ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া। আমার হিসাবে চার নম্বর দল হতে পারে পাকিস্তান বা নিউজিল্যান্ড।