গ্রুপ পর্ব থেকে আর্জেন্টিনার বিদায় হবে পাগলাটে: মেসি

কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ দুর্বল প্যারাগুয়ের বিপক্ষে ড্র করেছে আর্জেন্টিনা। এই ম্যাচে ড্র করে বেশ বিপাকেই পড়েছে আর্জেন্টিনা। গ্রুপ পর্বে ২ ম্যাচ শেষে ১ পয়েন্ট নিয়ে এখন তাদের অবস্থান ৪ নম্বরে।

প্রথম ম্যাচে আর্জেন্টিনা হেরেছিল কলম্বিয়ার কাছে। এরপর আজকে দ্বিতীয় ম্যাচে ড্র করায় গ্রুপ পর্ব থেকেই বিদায়ের শঙ্কা জেগেছে আর্জেন্টিনার। আর যদি সেটাই হয় তাহলে তা হবে পাগলাটে, এমনটাই মন্তব্য মেসির।

এবারের কোপা আমেরিকায় তিনটি গ্রুপ থেকে ৬টি দল সরাসরি কোয়ার্টার ফাইনালে যাবে। গ্রুপে তৃতীয় হওয়া তিনটি দলের মধ্যে দুটিও তাদের সঙ্গী হবে। তাই দুটি গ্রুপ থেকে তিনটি করে দল যাওয়ার সম্ভাবনা রয়েছে। তারপরও যদি বিদায় নিতে হয় গ্রুপ পর্ব থেকে তাহলে সেটা তো অবশ্যই হতাশার। সেটাই মনে করিয়ে দিলেন মেসি।

তিনি বলেন, “এটা কিছুটা হতাশার যে আমরা একটা ম্যাচও জিততে পারিনি। আমাদের পরের ম্যাচটি জিততে হবে। জানি এটা কঠিন, আমরা এখনো আমাদের সেরা দলটা খুজছি সেরা পারফর্মেন্সের জন্য।”

“ম্যাচে জিততে না পেরে স্কোয়াডের সবাই হতাশা। আমরা জানতাম আজকে আমাদের দারুণ সুযোগ ছিল। এখন আমরা জানি আমাদের পরের ম্যাচটি জিততেই হবে।”

“আমরা জানি এটা আমাদের বাঁচা মরার ম্যাচ। এটা হবে পাগলাটে যদি আমরা গ্রুপ পর্ব থেকেই বাদ হই। বিশেষ করে এক গ্রুপ থেকে তিন দল যাওয়ার সুযোগ থাকার পরও।”