নিজেদের প্রমানের সুযোগ রুবেল-সাব্বিরের

বিশ্বকাপে নিজেদের ৬ষ্ঠ ম্যাচে আজ মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ। এই ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। বাংলাদেশ সময় বিকাল ৩:৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

এই ম্যাচটি বাংলাদেশ দলের জন্য মহাগুরুত্বপূর্ন। আজকের ম্যাচে জিতলে সেমিফাইনালের লড়াইয়ে এগিয়ে থাকবে বাংলাদেশ। আর হারলেই বিদায়ের পথে এগিয়ে যাবে বাংলাদেশ।

এমন গুরুত্বপূর্ন ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া।

গুরুত্বপূর্ন এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে দুটি পরিবর্তন। ইনজুরির কারণে দলে নেই সাইফ ও মোসাদ্দেক। তাদের জায়গায় এসেছে রুবেল ও সাব্বির।

এবারের বিশ্বকাপে এই দুই তারকার এটাই প্রথম ম্যাচ। দলে সাব্বিরের খেলা অনেকটাই নিশ্চিত থাকলেও ত্রিদেশীয় সিরিজের ফাইনালের পর সাব্বির জায়গা হারায় মোসাদ্দেকের কাছে। অন্যদিকে রুবেল জায়গা হারায় সাইফের কাছে। আজকে তাই দুই তারকারই সেরা সুযোগ নিজেদের প্রমানের।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, মাশরাফি মর্তুজা, রুবেল হোসেন, মুস্তাফিজ।

অস্ট্রেলিয়ার একাদশ: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভ স্মিথ, ম্যাক্সওয়েল, আরেক্স ক্যারে, স্টোইনিস, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, জাম্পা, নাথান কোল্টার নিল।