পিএসজি ছেড়ে বার্সাতে আসছেন নেইমার

ব্রাজিলের খেলোয়াড়দের নিয়ে সংবাদ প্রকাশ করা সবচেয়ে নির্ভরযোগ্য সংবাদমাধ্যম গ্লোবো স্পোর্ট চমকপ্রদ এক খবর দিয়েছে। তারা জানিয়েছে বার্সালোনা থেকে পিএসজিতে যাওয়া নেইমার এবার ফের পিএসজি ছেড়ে বার্সাতেই আসতে চলছে।

একদিন আগেই পিএসজি সভাপতি নাসের আল খেলাফি জানিয়েছিলেন, কেউ যদি পিএসজিতে থাকতে না চায় তাহলে তার জন্য পিএসজির দরজা খোলা। সে চলে যেতে পারে। তিনি আর কারো প্রতি সুপারস্টার ব্যবহার করতে পারবেন না এমনটাও জানিয়ে দিয়েছিলেন।

এরপর খেলাফি এমবাপ্পের কথা উল্লেখ করে বলেন, ২০০ শতাংশ নিশ্চিত এমবাপ্পে পিএসজিতেই থাকছে।

খেলাফির এমন বক্তব্যের পরপরই নিশ্চিত হয়ে যায় নেইমার হয়তো পিএসজি ছাড়তে চলছেন। আর এই বক্তব্যের একদিনের মাথায় বার্সার খবরটি প্রকাশ করল ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো স্পোর্ট।

গ্লোবো স্পোর্ট জানিয়েছে, নেইমারকে পেতে তিনজন তারকাকে পিএসজিতে দিতে রাজি বার্সালোনা। ইভান রাকিটিচ, ওসমানে ডেম্বেলে এবং স্যামুয়েল উমিতির সাথে ১০০ মিলিয়ন ইউরো দিয়ে নেইমারকে ফের বার্সালোনাতে আনতে চলছেন তারা।

পত্রিকাটি জানিয়েছে, বার্সালোনা সভাপতি বার্তামেউ নেইমারের পুনরায় ফেরা নিয়ে বার্সার ড্রেসিং রুমে সিনিয়র খেলোয়াড়দের সাথে কথা বলেছেন। সেখানে মেসি সহ প্রত্যেকেই নেইমারকে ফেরানোর ব্যাপারে ইতিবাচক ছিল।