বলের আঘাতে অচেতন মেহেদি মিরাজ, বাংলাদেশ শিবিরে দু:সংবাদ

বাংলাদেশ দলের একজন অপরিহায ইতোমধ্যে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ। ব্যাট-বলে তিনি দলকে সার্ভিস দিয়ে থাকেন। ফিল্ডিংয়ে তার মত তড়িৎ ফিল্ডার খুব কমই পাওয়া যাবে দলের মধ্যে। আর সেই মেহেদী হাসান মিরাজ কি না হঠাৎই আহত হলেন মাথায় বলের আঘাতে।

অনুশীলনের সময় সাব্বির রহমানের ব্যাটের একটি শট থেকে গিয়ে বল লাগে মিরাজের মাথায়। আর বলের আঘাতে কিছুক্ষণ অচেতন হয়ে পড়েছিলেন তিনি। এরপর উঠে দাঁড়ান।

তবে আঘাত কতটা গুরুতর, এখনও পর্যন্ত এ সম্পর্কে জানা যায়নি। শুধু অচেতন অবস্থা থেকে উঠে দাঁড়ানোর পর ফিজিও থিহান চন্দ্রমোহনের তত্ত্বাবধানে রয়েছেন মেহেদী মিরাজ।

সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে মাঠে কিছুক্ষণ আগেরই ঘটনা এটা। ঘটনার সময় অবশ্যর অপরপ্রান্তে ছিলেন মিরাজ। সেখানে তিনি একটি টিভির সঙ্গে সাক্ষাৎকারে কথা বলছিলেন। মাঠের সেন্টার উইকেটে ব্যাটিং প্র্যাকটিস করছিলেন সাব্বির। এ সময় সাব্বির সজোরে একটি শট খেললে, সেটি এক ড্রপ দিয়ে গিয়ে আঘাত করে মিরাজের মাথায়।

মিরাজের মাথার আঘাতের আপডেট জানা যাবে কিছুক্ষণ পরই হয়তো। আপাতত সে পর্যন্ত অপেক্ষা করা ছাড়া উপায় নেই। তবে আপাতত, দেখে মনে হলো খুব বেশি সিরিয়াস না হয়তো।