বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ নিয়ে মাহির বাজি

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে আজ মাঠে নেমেছে বাংলাদেশ ও ইংল্যান্ড। বাংলাদেশ সময় বিকাল ৩:৩০ মিনিটে শুরু হওয়া এই ম্যাচে টসে জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে ইংল্যান্ডকে চাপে রাখে বাংলাদেশ। কিন্তু এরপরেই টাইগার বোলারদের উপর রীতিমত তাণ্ডব চালান দুই ইংলিশ ওপেনার জেসন রয় ও জনি বেয়ারস্টো। জেসন রয় ৩৮ বলে ৭ চার ও ১ ছয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করে। তাদের ওপেনিং জুটিতে এগিয়ে যেতে থাকে ইংল্যান্ড। এর রানে বন্যা বয়েই চলে ইংল্যান্ড।

এদিকে, বিশ্বকাপ ক্রিকেট নিয়ে সারা বিশ্বে উম্মাদনার শেষ নেই। সেই কাতারে আছেন শোবিজ ভূবনের নানা তারকা। আর তাদেরই একজন ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত নায়িকা মাহিয়া মাহি।

তিনি বিশ্বকাপ বাংলাদেশ-ইংল্যান্ডের ম্যাচকে নিয়েই বাজি ধরেছেন তার স্বামীর সঙ্গে।

এ বিষয়ে মাহি বলেন, আমার ভালোবাসার টিম বাংলাদেশ। আমার প্রত্যাশা, আমার টিম ট্রফি জিতবে। আমার বিশ্বাস ইংল্যান্ডকে হারাবে বাংলাদেশ। বাংলাদেশ এখন নিজের অবস্থান শক্ত করেছে। যে কোন দেশের সঙ্গে মোকাবেলা করার ক্ষমতা এখন আবাদের টিমের আছে।

হাসতে হাসতে মাহি বলেন, আমি আর আমার স্বামী খেলা নিয়ে মজা করে বাজি ধরি। বাজিগুলো বেশিরভাগই এমন হয়- আমি জিতলে, আমাকে খাওয়াতে হবে। বহুবার জিতেছি, হেরেছিও। টাকা নিয়ে আমার স্বামী অপুর সঙ্গে বেশি বাজি ধরি। একবার ভারত-বাংলাদেশ খেলা নিয়ে ওর সঙ্গে ২৫ হাজার টাকা বাজি ধরি। আরেকবার ৫০ হাজার টাকা বাজি ধরে হেরে যাই। অপুকে টাকাগুলো দিতে খুব কষ্ট লেগেছিল।