বাবা হচ্ছেন কোহলি, মুখ খুললেন আনুশকা

গত কয়েকদিন বিষয়টি শুধু ভারতীয় গণমাধ্যমে আলোচনায় থাকলেও এবার কিছুটা বিরক্তির সাথেই বিশ্বকাপের মাঝেই মুখ খুললেন আনুশকা শর্মা। চলতি দ্বাদশ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে দলের জন্য অধিনায়ক বিরাট কোহলি রেখে চলেছেন বিরাট অবদান। এই অবদানের মাঝেই এবার পেলেন বিরাট এক খবর! বাবা হচ্ছেন কোহলি।

আর এই খবর দিতেই নাকি উড়ে এসেছিলেন ইংল্যান্ডে। ভারতের একাধিক গণমাধ্যমে আনুস্কার এই খবর ফলাও করে প্রকাশও করা হয়। তারপরেই অবশ্য এই অভিনেত্রী মুখ খুলতে এক রকম বাধ্য হলেন।

Advertisement

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সরাসরি আনুশকা বলেন, ‘গুজব মানুষ ছড়িয়েই যাবে। এটা পুরোপুরি অপ্রয়োজনীয় এবং বোকা বোকা একটা বিষয়। কারণ গর্ভবতী হওয়ার খবর কেউ চেপে রাখতে পারে না!’

‘মানুষ বিয়ে লুকোতে পারে, কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার খবর লুকোতে পারে না। প্রত্যেক অভিনেত্রীই বিয়ের পরে এই অবস্থার মধ্যে দিয়ে গেছেন। বিয়ের খবর ঠিক হওয়ার আগেই বিয়ে এবং গর্ভবতী হওয়ার আগেই মা বানিয়ে দেওয়া হয় এখানে। যা খুবই কষ্টদায়ক।’

এর আগে গত ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে হওয়ার পরে বিরাট-আনুশকা নিজেদের পেশায় যথেষ্ট সফল। একজন ব্যাট হাতে ক্রিকেট দুনিয়া শাসন করছেন। অন্যজন আবার রুপোলি পর্দায় নিজেকে আরো বেশি প্রতিষ্ঠিত করে চলেছেন।

সময় পেলেই ছুটে যান একে অন্যের কাছে। বিভিন্ন ট্যুরে বিরাটের পাশে নিয়মিত দেখা যায় আনুশকাকে। বিশ্বকাপেও তাই ঘটেছিল। সময় পেয়েই তিনি বিরাটের কাছে বিশ্বকাপের কাছে যেতেই শুরু হয়েছিল গুজব। সেই গুজব নস্যাৎ করলেন আনুশকা।