বিয়ে করেছেন তাসকিন

অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি অভিনেতা ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মনে জায়গা করে নেয়া তাসকিন রহমান বিয়ে করেছেন। প্রথম ছবিতে অভিনয করার পর অভিনয় করেছেন বেশ কিছু ছবিতে। এবার নতুন খবর হলো, তাসকিন বিয়ে করেছেন, কনে হলেন জান্নাত ফেরদৌস।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে এ খবর জানিয়েছেন তাসকিন রহমান।

ঘরোয়া আয়োজনে গত ১০ জুন দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের আকদ সম্পন্ন হয়েছে। মাসখানেকের মধ্যেই বিয়ের আনুষ্ঠানিক আয়োজন করবেন বলে জানিয়েছেন তিনি।

জানা গেছে, কনে জান্নাত ফেরদৌস নারায়নগঞ্জের মেয়ে। কিন্তু তার শৈশব-কৈশরের বড় একটা সময় কেটেছে ইতালিতে। গত পাঁচ বছর ধরে তিনি বাংলাদেশে বসবাস করছেন।

এ বিষয়ে তাসকিন রহমান বলেন, ‘এটা আমাদের প্রেমের বিয়ে। আমি ওকে চিনি আট-নয় মাস ধরে। একটা পার্টিতে আমাদের দেখা হয়েছিল। এরপর থেকেই কম-বেশি আমাদের কথাবার্তা হতো। কিন্তু গত দু-তিন মাস ধরে আমাদের ঘনিষ্ঠতা বেড়ে গিয়েছিল।’

তিনি আরো বলেন, ‘তাই ভাবলাম যেহেতু আমরা দুজন দুজনকে পছন্দ করি। আর বিয়ের করারও পরিকল্পনা আছে, তাই দেরি না করে বিয়েটা করে ফেলি। যেই ভাবনা সেই কাজ। শুভ কাজে আর দেরি করিনি।’

বর্তমানে ‘শান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তাসকিন রহমান। ছবিটি পরিচালনা করছেন এম রাহিম। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।