সৈকতে মেকআপ ছাড়া সেলফি, ট্রোল কারিনাকে!

সপরিবারে তুস্কানিতে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সেখানকার একটি রৌদ্রোজ্জ্বল সকালের সেলফি ইন্টারনেটে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

এই সেলফিটি শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে কারিনা কাপুরের বেশ কয়েকটি ফ্যান পেজে। আর সেখানেই এই বলি নায়িকাকে ‘আন্টি’ বা ‘বুড়ি’ বলে কটাক্ষ করেছেন নেটিজেনরা।

পতৌদির নবাব, বলিউডের অভিনেতা ও প্রযোজক সাইফ আলী খানের পত্নীর ফ্যানেরাও কম যান না। অনেকে আবার কারিনার পক্ষ নিয়ে লিখেছেন, ওল্ড ইজ গোল্ড। একইসাথে অভিনেত্রীর এই সেলফি অত্যন্ত গর্জিয়াস বলেও মন্তব্য করেছেন কেউ কেউ।

তবে কারিনার ছবিতে ট্রোলের পরিমাণই বেশি। সাইফ আলী খানের সঙ্গে বিয়ের পর ছেলে তৈমুরকে গর্ভে ধারণ করেও বিভিন্ন কাজ করে গিয়েছেন কারিনা কাপুর। তবুও তাঁর এখনকার ছবি দেখে ট্রোলদের মত, কারিনা অপুষ্টিতে ভুগছেন, দেখতে লাগছে আন্টির মতো।

এর আগেও বহুবার এমন কটাক্ষের শিকার হয়েছেন কারিনা। গত বছর মনীষ মলহোত্রার সিঙ্গাপুর ফ্যাশন শো-তে তাঁকে দেখে অনেকেই বলেছিলেন, প্লিজ কিছু খান। এরপরে বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বিয়ের দিন সাজ নিয়েও নানা সমালোচনার শিকার হয়েছিলেন কারিনা কাপুর খান।

বরাবরের মতো এবারও কারিনা এ নিয়ে কোনও মন্তব্য করেন নি। বলি ইন্ড্রাস্টির প্রথম সারির এই নায়িকার অফিশিয়াল কোনও অ্যাকাউন্ট সোশ্যাল মিডিয়ায় না থাকায় ট্রোল নিয়ে কারিনার বক্তব্যও জানা যায়নি।