হাসপাতাল থেকে সরাসরি সংসদ অধিবেশনে অর্থমন্ত্রী

আজ জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের বাজেট প্রস্তাব তুলে ধরার কথা রয়েছে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। মেডিকেল চেকআপের জন্য রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ছিলেন তিনি। সেখান থেকে সংসদে অনুষ্ঠিত মন্ত্রিসভার বিশেষ বৈঠকে যোগ দেন তিনি। এ বৈঠকে প্রস্তাবিত ২০১৯-২০ অর্থবছরের বাজেটের অনুমোদন দেয়া হবে।

সংসদের উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে আগে, রাজধানীর বসুন্ধরায় অ্যাপোলা হাসপাতালে অবস্থান করছিলেন তিনি। কয়েক দিন জ্বরে ভোগার পর মঙ্গলবার সন্ধ্যায় স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকার অ্যাপোলো হাসপাতালে যান তিনি। পরে চিকিৎসকের পরামর্শে রাতে হাসপাতালেই থেকে যান।

Advertisement

বুধবার বাজেট অধিবেশনে যোগ দিতে হাসপাতাল থেকে পার্লামেন্টে যান তিনি। অধিবেশনে যোগ দিয়ে তিনি আবার হাসপাতালে ফিরে আসেন। তবে চিকিৎসা সংক্রান্ত তথ্য ব্যক্তিগত বিষয় হওয়ায় মন্ত্রীর অসুস্থতা সম্পর্কে বিস্তারিত বলতে রাজি হননি হাসপাতালের কর্মকর্তারা।

এদিকে, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার একটু পর অর্থমন্ত্রী অ্যাপোলো হাসপাতাল থেকে সংসদের উদ্দেশে রওনা হন। বিষয়টি নিশ্চিত করেন অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম।

তিনি বলেন, দুপুর ১টা ২০ মিনিটের দিকে তিনি সংসদ চত্বরে উপস্থিত হন। অর্থমন্ত্রী সম্পূর্ণ সুস্থ আছেন। আজ বিকেলে জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের বাজেট উপস্থাপন করবেন তিনি।