উইন্ডিজের চমৎকার পারফরমেন্স মুগ্ধ হয়ে যা বললেন এই ক্যারিবিয়ান সাবেক ক্রিকেটার

বিশ্বকাপের জ্বরে ভুগছে গোটা ক্রিকেট বিশ্ব। সাবেক হওয়া অনেক ক্রিকেটার নিজ দেশকে অনুপ্রাণিত করতে টুইটারে দিয়ে যাচ্ছেন একের পর এক টুইট।

বিশ্বকাপের দ্বাদশ আসরে আজ ইংল্যান্ডের নটিংহ্যাম ট্রেন্ট ব্রিজে দুইবারের বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয় ১৯৯২ সালের সাবেক বিশ্বকাপ জয়ী পাকিস্তান। প্রথমে টসে হেরে ব্যাট করতে নামে সরফরাজ আহমেদের দল। শুরু থেকেই ক্যারিবিয়ান বোলারদের আক্রমনাত্মক বোলিংয়ের সামনে দাঁড়াতে পারে নি পাকিস্তানি ব্যাটসম্যানরা। দলের পক্ষে বাবর আজম ও ফখর জামান সর্বোচ্চ ২২ রান করে করেন। ফল স্বরুপ ২১.৪ বলে মাত্র ১০৫ রানে অলআউট হয় পাকিস্তান।

১০৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নামেন শাই হোপ ও ক্রিজ গেইল। শাই হোপ ব্যক্তিগত ১১ রানে ফিরে গেলে ক্রিজে আসেন ডি.এম ব্রাভো। উইকেটে থিতু হওয়ার আগেই আমিরের বলে হাফিজের তালুবন্দি হয়ে মাঠ ছাড়েন ব্রাভো। ব্যাক্তিগত ৫০ ও দলীয় ৭৭ রানে আমিরের শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরেন গেইল। পরে আর কোন উইকেট না হারিয়ে মাত্র ১৩ ওভার ৪ বলে ১০৫ রানের পুঁচকে লক্ষ্য পেরিয়ে যায় হেটমায়ার ও পুরান। ফলে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ৭ উইকেটের বড় জয় পায় উইন্ডিজরা।

ও.ইন্ডিজের এই জয়ে অনেক শুভাকাঙ্ক্ষী তাদের শুভেচ্ছা জানিয়েছেন। সাবেক ক্রিকেটার ব্রায়ান লারা দলের এমন জয়ে টুইটারে তার অনুভুতি ব্যক্ত করেছেন। তিনি বলেন, পাকিস্তানিদের বিপক্ষে অসাধারণ বোলিং! প্রত্যেক খেলার জন্য এইরকম পরিকল্পনা সাজানো দরকার। সাবাশ!