এ বিষয়ে নিয়ে প্রশ্ন করলে সংবাদ সম্মেলন ছেড়ে চলে যাবো: আফগান অধিনায়ক

মঙ্গলবার (১৯ জুন) আফগানিস্তানের বিপক্ষে ৩৯৭ রান করে তারা। ১৫০ রানের সুবিশাল জয় পেয়েছে স্বাগতিক দল। চলতি বিশ্বকাপে ৫ ম্যাচে ৫টিতে হেরে পয়েন্টের তলানীতে রয়েছেন। কোন ম্যাচে জয় না পাওয়ার করনে তাদের খাতায় কোন পয়েন্ট নেই।

আর এমন একতরফাভাবে ম্যাচ হারার পর কোনো অধিনায়কেরই মন-মেজাজ ভালো থাকার কথা নয়। ঠিক এই সময় যদি কেউ বিব্রতকর কোনো প্রশ্ন করে বসে, তাহলে ধৈর্যের বাঁধ ভাঙারই কথা। আর এমনটাই হয়েছেও।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার পর সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন আফগানিস্তানের অধিনায়ক গুলবাদিন নাইব।

এ সময় কয়েকজন সাংবাদিক তাঁকে ম্যাচের আগের রাতে আফগান ক্রিকেটারদের সঙ্গে একটি রেস্তোরাঁয় বচসার বিষয়ে জানতে চাইলে গুলবাদিন জানান, এ বিষয়ে আর কোনো প্রশ্ন করা হলে সংবাদ সম্মেলন ছেড়ে চলে যাবেন তিনি।

উল্লেখ্য, ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ইংল্যান্ড ম্যাচের আগের রাতে সেখানকারই এক রেস্টুরেন্টে খেতে যান তারা। খাওয়া-দাওয়া শেষে ওই রেস্টুরেন্টের কর্মীর সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন যুদ্ধবিধ্বস্ত দেশটির ক্রিকেটাররা। খাওয়া-দাওয়া শেষে আনুমানিক রাত সোয়া ১১টার দিকে রেস্টুরেন্ট থেকে বের হন আফগান ক্রিকেটাররা।

এর আগে ভারতের বিপক্ষে ম্যাচের আগে সিসা লাউঞ্জে লেট নাইট পার্টি করে সমালোচিত পাকিস্তান ক্রিকেটাররা। সেই রেশ না কাটতেই তুলকালাম পাকিয়ে ফেলল আফগানিস্তান। এবার রেস্টুরেন্টে মারামারি করে আলোচনায় আফগান ক্রিকেটাররা।