নির্বাচনের সময় ড. কামাল আ’লীগের পক্ষে কাজ করেছেন: নাসিম

ক্ষমতাসীন দলের অন্যতম নীতি-নির্ধারক ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম দাবি করেছেন একাদশ সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন আওয়ামী লীগের পক্ষে কাজ করেছেন।

মঙ্গলবার (২৫ জুন) জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৯-২০ অর্থবছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, বিএনপি বারবার ভুল করেছে। ২০১৮ সালের নির্বাচনে বিএনপি লোক ভাড়া করল। কাকে করলেন? আওয়ামী লীগের পরিত্যক্ত নেতা ড. কামাল হোসেনকে। ড. কামাল হোসেনের মত একজন ব্যর্থ চক্রান্তকারী মানুষকে ভাড়া করে নির্বাচনে আওয়ামী লীগের সামনে দাঁড় করাল।

তিনি বলেন, ‘জিততে পারবেন? জিততে পারবেন না। তিনি (ড. কামাল হোসেন) কি করলেন? আওয়ামী লীগের পক্ষে কাজ করে মাঠ খালি করে দিলেন। আমরা ফাঁকা মাঠে গোল দিলাম। এই হচ্ছে ভাড়াটিয়া নেতার উপহার। ওরা ভাড়া করে ওদের জন্য, কাজ করল আমাদের জন্য।’

তিনি বলেন, নির্বাচনে ড. কামাল হোসেন সমস্ত মাঠ খালি করে দিলেন। আমার নিজের নির্বাচনী এলাকায় প্রতিদ্বন্দ্বী খুঁজে পাইনা। একজন গায়িকা দিয়েছিলেন, সেই গায়িকাকেও খুঁজে পাওয়া গেল না, গানও পাওয়া গেল না।

মোহাম্মদ নাসিম বলেন, ‘ফাঁকা মাঠা গোল দিয়েছি। খেলা যদি ফাঁকা মাঠে হয়, কি করব? দুই দিকে গোল পোস্ট থাকে। আমাদের নেত্রী শেখ হাসিনা থাকেন ফরওয়ার্ডে, আরেক দল মাঝপথ থেকে পালিয়ে গেল। তখন আমরা গোল তো দেবোই, বারবার গোল দেবো।’