পাকিস্তানকে আটকাতে বাংলাদেশের কাছে হারবে ভারত

বিশ্বকাপে একটি দল সেমিফাইনাল নিশ্চিত করেছে। তারা হল অস্ট্রেলিয়া। আরেকটি দল আছে দারুণ অবস্থানে। তাদের একটি পয়েন্ট দরকার সেমি ফাইনাল নিশ্চিত করার জন্য।

বাকি দুটি পজিশনের জন্য লড়াই করছে ৫ টি দল। এরমধ্যে ভারত আছে সবচেয়ে সেরা অবস্থানে। ৫ ম্যাচে তাদের পয়েন্ট ৯। চার নম্বর পজিশনের জন্য লড়াই করছে চারটি দল। ইংল্যান্ড, বাংলাদেশের সাথে আছে পাকিস্তান ও শ্রীলঙ্কা।

এদিকে পাকিস্তানের দুটি ম্যাচ বাকি আছে। একটি বাংলাদেশের বিপক্ষে এবং অন্যটি আফগানিস্তানের বিপক্ষে। পাকিস্তানের বিপক্ষে ম্যাচ ছাড়া বাংলাদেশের অপর ম্যাচটি ভারতের বিপক্ষে। আর এই ম্যাচেই নাকি ইচ্ছা করেই হেরে যাবে ভারত এমনটাই বললেন পাকিস্তানের সাবেক তারকা বাসিত আলি।

তিনি বলেন, ভারত কখনোই চাইবেনা পাকিস্তান সেমিফাইনাল খেলুক। ভারতের পরের দুই ম্যাচ আছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে। তারা আফগানিস্তানের বিপক্ষে কেমন খেলেছে তা তো দেখেছি আমরা।

তাহলে কি ভারত ইচ্ছা করেই বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে ম্যাচ ছেড়ে দিবে? উপস্থাপকের পাল্টা প্রশ্নে বাসিত আলি বলেন, মানুষ তা বলবে না। কারণ, তারা তো সত্য স্বীকার করতে ভয় পায়। দেখবেন ওরা এমন ভাবে ম্যাচ খেলবে যাতে কেউ বুজতে না পারে কি হচ্ছে ম্যাচে।