বাংলাদেশকে নিয়ে যে বার্তা দিয়ে রাখলেন বাবর আজম

গতকাল নিউজিল্যান্ডকে হারিয়ে সামালোচকদের মূখ্য জবাব দিয়ে সেমির আশা বাঁচিয়ে রাখলো ‘আনপ্রেডিক্টেবল’ পাকিস্তান। নিউজিল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের দাপুটে জয়ে বিশ্বকাপের সেমিফাইনালে খেলার আশা বাঁচিয়ে রেখেছে পাকিস্তান। নিজেদের শেষ দুই ম্যাচে আফগানিস্তান ও বাংলাদেশকে হারাতে পারলেই সেমির টিকিট পেতে চায় তারা। তবে এখনই শেষ ম্যাচ নিয়ে ভাবছে না পাকিস্তান।

নিউজিল্যান্ডের বিপক্ষে দলের জয়ের নায়ক বাবর আজম এমনটিই জানিয়েছেন। তিনি জানান, ম্যাচ বাই ম্যাচ এগোতে চান তারা। কিউইদের সঙ্গে অনবদ্য সেঞ্চুরি হাঁকান তিনি।

আফগানদের আগে টাইগারদের নিয়ে ভাবতে চাইছে না জানিয়ে বাবর বলেন, আমরা ম্যাচ ধরে ধরে চিন্তা করছি। শেষ ম্যাচ নিয়ে ভাবছি না। আপাতত আমাদের ফোকাস পরের ম্যাচ। আফগানিস্তান ম্যাচ শেষেই বাংলাদেশকে নিয়ে ভাববো। তবে দুটি ম্যাচই জিততে চাই আমরা।

বাবর আজম আরো বলেন, টুর্নামেন্টের শুরুর দিকে জিততে পারিনি আমরা। তবে এখন আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। আশা করি, উভয় ম্যাচে জয় ছিনিয়ে আনতে পারব আমরা।

আগামী ২৯ জুন আফগানিস্তান ও ৫ জুলাই শক্তিশালী বাংলাদেশের মুখোমুখি হবে পাকিস্তান। এ দুই ম্যাচে জয় ছাড়া কিছু ভাবছে না পাকিস্তান।