বাংলাদেশের জার্সি ও পতাকা বিক্রি করতে পেরে দারুণ খুশী চার্লটি

চলছে দ্বাদশ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের খেলা। এদিকে কেনিংটন ওভালের মতো কার্ডিফের স্টেডিয়ামের পাশেই দেখা গেলো অস্থায়ী বিক্রেতাদের। বাংলাদেশ-ইংল্যান্ডের জার্সি, ক্যাপ এবং পতাকা বিক্রি করছেন তারা।
বাংলাদেশের সাথে ইংল্যান্ডের সমর্থকরাও পতাকা, জার্সি, ব্যানার, ক্যাপ ক্রয় করছেন। তবে এই কার্ডিফেও ব্যতিক্রম হলো না বাংলাদেশের পতাকা, জার্সি বিক্রিতে। তেমনই একজন চার্লটি ক্যারিন।

দেখা যায়, তিনি ভ্যান ভর্তি করে এনেছেন বাংলাদেশ-ইংল্যান্ডের জার্সি, ক্যাপ এবং পতাকা। কিন্তু তার কাছে সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে বাংলাদেশের জার্সি ও পতাকা। এমনকি যারা কিনছেন, প্যাকেট থেকে পতাকা-জার্সি বের করে সমর্থকদের পরিয়ে দিচ্ছেন চার্লট।

এ ব্যাপারে তিনি বলেন, ‘কার্ডিফে আমার নিজের ক্রীড়া সামগ্রীর দোকান রয়েছে। এখানে খেলা হলেই আমি জার্সি, ক্যাপ এবং পতাকা বিক্রি করে থাকি। এবার বাংলাদেশের জার্সি, ক্যাপ এবং পতাকা বেশি বিক্রি হচ্ছে। আমার খুবই ভালো লাগছে।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ এখন শক্তিশালী দল। তারা তো বিশ্বের সব দলকে হারিয়ে দেয়। আজও ভালো কিছু করতে পারে। সবাই আমার কাছ থেকে জার্সি, ক্যাপ এবং পতাকা নিয়ে গ্যালারিতে উড়াবে। অবশ্য আমি তা দেখতে পারবো না। তবে ভেবেই ভালো লাগছে।’