মাশরাফিদের অভিনন্দন জানিয়েছেন মেয়র আতিকুল

চলতি বিশ্বকাপের ২৩তম ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩২১ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ৩২২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে বাংলাদেশ দলের দুই ওপেনার তামিম ও সৌম্য। কিন্তু ব্যক্তিগত ২৯ রানে রাসেলের বলে গেইলকে ক্যাচ দিয়ে ফিরেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ে জয় পেল টাইগাররা। ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে এই প্রথম ৩২২ রানের পাহাড় ডিঙিয়ে জয় পেল বাংলাদেশ। এর আগে গত বিশ্বকাপে স্কটল্যান্ডের বিপক্ষে ৩১৯ রানের রেকর্ড তাড়া করে জয় পেয়েছিল মাশরাফিরা।

এদিকে, রেকর্ড গড়া ঐতিহাসিক জয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

সোমবার ইংল্যান্ডের টনটনে অনুষ্ঠিত বিশ্বকাপ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অসাধারণ খেলা উপহার দিয়ে ৭ উইকেটের বড় ব্যবধানে জয় লাভ করায় তিনি বাংলাদেশ দলের খেলোয়াড়, কোচ এবং সংশ্লিষ্টদের উচ্ছ্বসিত প্রশংসা করেন। বাংলাদেশ ক্রিকেট দল সামনের ম্যাচগুলোতেও ভালো খেলে জয়ের এই ধারা অব্যাহত রাখবেন বলে তিনি প্রত্যাশা করেন।