লিটন দাস ৯৪ রান করায় লুঙ্গি পরে অফিসে সমর্থক!

সোমবার উত্তেজনাপূর্ণ ম্যাচে উইন্ডিজেদেরকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। আর জয় পেয়েও লুঙ্গি পরে অফিসে আসতে হয়েছে সমর্থককে। বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচের পরদিন ১ মিনিট ৫৭ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, অফিসের প্রবেশ মুখে একটি কাগজ সাঁটানো। ভালোভাবে লক্ষ্য করলে দেখা যায়, সেটি মূলত একটি স্ট্যাটাসের স্ক্রিনশট। যেখানে লেখা রয়েছে, ‘লিটন দাস ৮০ রান করতে পারলে কালকে লুঙ্গি পরে অফিস আমু।’ এমন স্ট্যাটাসদেওয়া পরই বিপদে পড়লেন ওই সমর্থক।

ভিডিওতে দেখা গেছে, ওই স্ট্যাটাস যিনি দিয়েছিলেন তাকে অফিসে ঢুকতে দেওয়া হচ্ছে না। কারণ তিনি সাদা শার্ট ও কালো প্যান্টে ফরমাল অবস্থায় অফিসে এসেছেন। ওই সময় অফিসের সহকর্মীরা তাকে প্রবেশ মুখে আঁটকে রাখেন ও লুঙ্গি বের করে দেয়। তখন ওই ব্যক্তি বারবার বলতে থাকে, ‘ভুল হয়ে গেছে ভাই।’

কিন্তু ভুল স্বীকার করার পরও তাকে বলা হয় কেবল মাত্র লুঙ্গি পরেই সে অফিসে ঢুকতে পারবে। এমন অবস্থায় বাধ্য হয়ে সিড়িঘরের পাশে দাঁড়িয়ে প্যান্টের উপরই লুঙ্গি পরে নেয় ওই ব্যক্তি। পরে শার্ট ও লুঙ্গি পরিহিত অবস্থায় অফিসে প্রবেশ করেন তিনি।

বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ চলাকালীন ওই যুবক স্ট্যাটাস দিয়েছিলেন, যদি লিটন দাস ৮০’র বেশি রান করতে পারেন তাহলে পরদিন লুঙ্গি পরে অফিস করবেন। ক্যারিবীয়ানদের বিপক্ষে লিটন দাস ৯৪ রানে অপরাজিত থাকেন। বাংলাদেশ জিতে ৭ উইকেটে। তাই মজা করে দেওয়া স্ট্যাটাস কাল হয়ে দাঁড়ায় ওই ব্যক্তির জন্য।

এদিকে লুঙ্গি পরে অফিসে যাওয়র সময় সহকর্মীরা হাসি ও করতালির মাধ্যমে অফিসে স্বাগতম জানায় তাকে। ইতোমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে। যদিও ঘটনাটি সত্য নাকি সাজানো তা নিশ্চিত হওয়া যায়নি।