শাকিব-বুবলীর নতুন ইনিংস শুরু

সময়ের জনপ্রিয় নায়ক ঢালিউড কিং শাকিব খান ও এই সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। ঈদের ছুটি শেষ হতে না হতেই গতকাল নতুন একটি ছবির শুটিং শুরু করেছেন। ছবিটির নাম ‘মনের মতো মানুষ পাইলাম না’। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু।

তিনি গণমাধ্যমকে বলেন, আমি পাঁচ বছর আগে এ ছবিটির নাম নিবন্ধন করেছিলাম। ছবিটি করবো বলে ঘোষণাও দিয়েছিলাম। তবে নানা কারণে তা এতদিন হয়নি। অবশেষে শুটিং শুরু করতে পেরেছি। ছবিটির কাজ এফডিসিতে শুরু হয়েছে। সকাল থেকেই চলছে দৃশ্যধারণ।

শাকিব খানের নতুন এ কাজটি নিয়ে বেশ আশাবাদী জানিয়ে রাজু বলেন, ঈদে এবার রোদ-বৃষ্টির মধ্যে, বিশ্বকাপ ক্রিকেটকে ছাপিয়ে মানুষ ‘পাসওয়ার্ড’ দেখার জন্য ভিড় করেছিল। এটা আমার জন্য আনন্দের বিষয়। ‘পাসওয়ার্ড’ দেখে দর্শকরা গর্ববোধ করেছেন এবং বলেছেন, এটি আমাদের সিনেমা। এমন বড় মাপের সিনেমা বেশি হওয়া দরকার। তেমনই আরো একটি ভালো গল্পের সিনেমার কাজ শুরু করেছি। ছবির বাজেটও বেশ ভালো। আর রাজু ভাই একজন গুণী নির্মাতা এবং তার ছবিতে কাজ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। শুটিং শুরু হয়েছে নতুন এ ছবির। আনুষ্ঠানিকভাবে ঘোষণার পর ঢাকা ও ঢাকার বাইরে এ ছবির টানা কাজ চলবে।

এদিকে, ঈদের পর পরই লন্ডনে পরিবারসহ ঘুরতে গিয়েছিলেন বুবলী। আর সেখান থেকে ফিরেই গতকাল শুটিং শুরু করেছেন নতুন এ ছবির।

২০১০ সালে মুক্তি পাওয়া‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবির জন্য শ্রেষ্ঠ কাহিনীকার ও সংলাপ রচয়িতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন জাকির হোসেন রাজু। আর অভিনয় করে শাকিব খান শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।