সাকিবকে নিয়ে যা বলল হার্শা ভোগালে

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে বাংলাদেশ। বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে টাইগাররা।

এই ম্যাচে বল হাতে দুই উইকেট তুলে নেয়ার পর ব্যাট হাতে দারুণ এক সেঞ্চুরি করেছেন সাকিব আল হাসান। তিনি অপরাজিত ছিলেন সেঞ্চুরি করে।

বিশ্বকাপে বাংলাদেশ চারটি ম্যাচে খেলার সুযোগ পেয়েছে। এই চার ম্যাচেই সাকিব আল হাসানের ব্যাট হেসেছে। দুটি সেঞ্চুরি এবং দুটি হাফসেঞ্চুরি করেছিলেন তিনি।

সাকিবের এমন ব্যাটিংয়ের পর ক্রিকবাজের এক আলোচনায় অংশ নেয়া হার্শা ভোগালে সাকিবের দারুণ প্রশংসা করেন। তিনি সাকিবকে এখন একজন ব্যাটসম্যান হিসেবেই দেখছেন যিনি বোলিংও করতে পারে।

সাকিব সম্পর্কে হার্শা বলেন, “আপনি ওর স্কোরগুলো কেবল দেখেন – ১২১, ১২১, ৬৪ ও ৭৫। এই স্কোরগুলো দেখে মনে হতে পারে ও মূলত একজন ব্যাটসম্যান, যে কি না বোলিং করতে পারে। আসল ব্যাপার হল, ও রোজ আপনার জন্য ১০টা ওভার বোলিং করে দিবে।”

“ইংল্যান্ডের বিপক্ষেই কেবল একটু খারাপ করেছিল। বাকিগুলো দেখুন, ৪৭ রানে দুই উইকেট, ৫০ রানে এক উইকেট- সবগুলোই দারুণ পারফর্মেন্স।”

“সাকিব এখন ব্যাটসম্যান হয়ে গেছে। ও মুলত একজন ব্যাটসম্যান। এই পরিচয়টাই বেশি মূখ্য হয়ে উঠেছে। তবে ও আপনার জন্য ১০ ওভার বোলিং করে দিতে পারে। ও একজন পরিপূর্ণ ১০ ওভারের বোলার।”