আবারও বার্সার অফার ফিরিয়ে দিল পিএসজি

বার্সালোনা ছেড়ে পিএসজিতে গিয়েছিল নেইমার। ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমারকে কিনে নিয়েছিল পিএসজি। সেই পিএসজি ছেড়ে ফের বার্সালোনাতে আসতে মরিয়া নেইমার। ইউরোপে রাজত্ব করতে বার্সালোনাও ফের কিনতে চাচ্ছে নেইমারকে।

এই অবস্থায় পিএসজি জানিয়েছিল, কেবল মাত্র সঠিক দাম পেলেই তারা নেইমারকে বিক্রি করবে। আর সেই সঠিক দাম হল ২২২ মিলিয়ন ইউরো।

কিন্তু বার্সালোনা কেবল প্লেয়ার বিনিময় করতে রাজি ছিল। তারা পিএসজির কাছে প্রস্তাব পাঠায়- কৌতিনহো অথবা দেম্বেলের মধ্যে যেকোন একজন এবং উমিতি ও সেমেদোর বিনিময়ে তারা নেইমারকে চায়।

কিন্তু পিএসজি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে। ফলে বার্সালোনাকে নতুন উপায় খুজতে হয়। সেই উপায় তারা খুজেও পেয়েছে।

স্পানিশ পত্রিকা এএস জানিয়েছে, নেইমারকে পেতে নতুন অফার করেছে বার্সালোনা। প্রথমে কৌতিনহো এবং দেম্বেলের মধ্যে একজন দিতে চাইলেও এখন তারা দুজনকেই দিতে রাজি। সেই সাথে আরও ৪০ মিলিয়ন ইউরো দিতেও রাজি।

নেইমারকে বিক্রি করার পর সেই অভাব পুরনের জন্যই এই দুই তারকাকে কিনেছিল বার্সালোনা। এবার নেইমারকে ফিরে পেতে সেই দুই তারকাকেই ট্রাম্পকার্ড হিসেবে ব্যবহার করতে চাচ্ছে তারা।

কিন্তু বার্সালোনার জন্য দুঃসংবাদ হল, পিএসজি এমন লোভনীয় প্রস্তাবেও নাকি রাজি হয়নি। কোন খেলোয়াড়ের সাথে সোয়াপ ডিলে রাজি নয় পিএসজি। তারা সরাসরি জানিয়ে দিয়েছে, নেইমারকে কিনতে চাইলে বার্সাকে ২২২ মিলিয়ন ইউরো-ই গুনতে হবে।

এবার দেখার বিষয় বার্সালোনা পরবর্তি পদক্ষেপ কি নেয়।