ভারতের বিপক্ষে রিয়াদের জায়গায় আসবে কে

ভারতের বিপক্ষে বাঁচা মরার ম্যাচের আগে ইনজুরিতে পড়েছেন বাংলাদেশ দলের অভিজ্ঞ তারকা মাহমুদউল্লাহ রিয়াদ। আর এই ইনজুরির কারণে ভারতের বিপক্ষে খেলা তার অনেকটাই অনিশ্চিত।

ভারতের বিপক্ষে ফিরতে মরিয়া মাহমুদউল্লাহ রিয়াদ। সেজন্য নিজেকে ফিট করার চেষ্টা করছেন এই মিডলঅর্ডার ব্যাটসম্যান। দলের পক্ষ থেকেও জানানো হয়েছে রিয়াদ এই ম্যাচে যেভাবেই হউক খেলতে চায়। সে মাঠে ফিরতে মরিয়া।

তবে আসলেই কি মাহমুদউল্লাহ রিয়াদ খেলতে পারবেন এই ম্যাচটি? বাংলাদেশের বিপক্ষে বাঁচা মরার এই ম্যাচে কি খেলতে পারবে রিয়াদ?

জানা গেছে, মাহমুদউল্লাহ রিয়াদ আগামী ৫ তারিখে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে খেলবেন নিশ্চিত। কিন্তু ভারতের বিপক্ষে ম্যাচে এখনো তিনি নিশ্চিত নন।

প্রধান নির্বাচক নান্নু জানিয়েছেন, এখনই বলা যাচ্ছে না। নেটে হালকা ব্যাটিং করেছে। কিন্তু আমার মনে হয় না সে খেলতে পারবে ভারতের বিপক্ষে। আজকের অনুশীলনে শেষবারের মত রিয়াদকে দেখা হবে। যদি দেখা যায় সে ফিট তাহলেই তাকে নেয়া হবে।

যদি মাহমুদউল্লাহ রিয়াদ এই ম্যাচে খেলতে না পারেন তাহলে তার জায়গায় কে খেলবে? সাব্বির নাকি মিঠুন? জানা গেছে, দুই জনের লড়াইয়ে এগিয়ে আছেন মিঠুন। কেননা, মিডলঅর্ডারে মিঠুনের মত খেলোয়াড়ই প্রয়োজন যিনি ম্যাচ ধরতে পারেন। তাই রিয়াদ খেলতে না পারলে একাদশে দেখা যাবে মোহাম্মদ মিঠুনকে।