ম্যাচ চলার সময় আদিল রশিদ যা বলেছিল মরগানকে

ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় আসর আইসিসি ক্রিকেট বিশ্বকাপ শেষ হয়েছে। চরম নাটকীয়তায় ভরা এক ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ইংল্যান্ড।

শেষ ১২ বলে দরকার হয় ২৪ রান। বোলিংয়ে আসেন জিমি নিশাম। ওই ওভারের চতুর্থ বলে ছক্কা মারেন বেন স্টোকস। বলটি ক্যাচ ধরে ফেলেছিলেন নিউজিল্যান্ডের এক তারকা। কিন্তু তিনি ক্যাচ ধরে ভুল করে বাউন্ডারির দাগে পা দিয়ে ফেলেন। ফলে ছক্কা পায় ইংলিশরা।

শেষ ওভারেও চলে নাটক। শেষ ৪ বলে প্রয়োজন হয় ১৫ রান। তৃতীয় বলে ছক্কা মারেন স্টোকস। চতুর্থ বলে ব্যাটে লাগিয়েই দুই রান নেয়ার জন্য দৌড়ান স্টোকস। কিন্তু তাকে রান আউট করার জন্য ছুড়ে মারা বল স্টোকসের গায়ে লেগেই চলে যায় বাউন্ডারির বাইরে। ফলে ৬ রান পেয়ে যায় ইংল্যান্ড।

এমন নাটকীয় ম্যাচ ড্র হয় শেষ পর্যন্ত। এরপর সুপার ওভারে গড়ানো ম্যাচেও টাই হয়। কিন্তু বাউন্ডারি বেশি মারার কারণে শিরোপা জিতে ইংল্যান্ড।

এই ম্যাচ জিতে সংবাদসম্মেলনে ইংল্যান্ড অধিনায়ক মরগান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আল্লাহ আমাদের সাথে ছিল। আল্লাহ অবশ্যই আমাদের সাথে ছিল। ম্যাচের সময় আমি আদিলের সাথে কথা বলছিলাম। সে বলেছিল আল্লাহ আমাদের সাথে আছে।