ধরা পড়ল মুখে মাস্ক লাগিয়ে ফার্মেসীতে লুট করা ৫ কুখ্যাত ডাকাত

রাজধানীর খিলগাঁও এবং মোহাম্মাদপুরের দুইটি ফার্মেসিতী মুখে মাস্ক লাগিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ৫ ভয়ঙ্কর ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।

আটককৃত ডাকাতরা হলেন, ডাকাত সর্দার সোহেল (৩৫), নেওয়াজ (৩০), সোহরাব (৩০), শাহীন (২৫) ও রাজু (২৪)। তাদ্র কাছে থেকে এসময় ডাকাতির কাজে ব্যবহার করা পিকআপ, দাও, চাপাতি, লোহার রড ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গোয়েন্দা পশ্চিম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহদাত সোমা ও মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিছউদ্দিনের নেতৃত্বে দুটী আলাদা অভিযানে রোববার (১২ এপ্রিল) রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গত ১ এপ্রিল রাত আনুমানিক পৌনে ১টার দিকে মোহাম্মদপুরের কলেজগেটের বিল্লাহ ফার্মা ও ৫ এপ্রিল খিলগাঁওয়ের লাজ ফার্মায় একই স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে।

তারা প্রথমে একটি পিকআপ করে মুখে মাস্ক ও গামছা পেঁচিয়ে আসে। ফার্মেসি গিয়ে চাপাতি, দা ও লোহার রডের ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ও ল্যাপটপ নিয়ে যায়।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা হলে থানা পুলিশের পাশাপাশি তাদের নেতৃত্বে গোয়েন্দা পশ্চিম বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম ও পল্লবী জোনাল টিম মামলা দুটির ছায়া তদন্ত শুরু করে। এর প্রেক্ষিতেই তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।