আইনি ব্যবস্থা নেবেন নাসির

বিয়ে নিয়ে বিতর্ক ইস্যুতে গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিম সুলতানা তাম্মি।

বিয়ে নিয়ে বিতর্কের ইস্যুতে গণমাধ্যমের মুখোমুখি হয়ে উদ্ভুত পরিস্থিতিতে আইনি ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। বুধবার (২৪ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে তার পক্ষ হয়ে আইনজীবী এ তথ্য জানিয়েছেন।

এর আগে, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ঘটা করে বিয়ে করেন ক্রিকেটার নাসির ও তামিমা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে তিনটি ছবি আপলোড করেন বহুদিন জাতীয় দলের বাইরে থাকা এ ক্রিকেটার। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে এ বিয়ের খবর।

তবে বিয়ের সপ্তাহ না পেরোতেই খবর আসে, অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেন নিজেকে তামিমার প্রথম স্বামী হিসেবে দাবি করা রাকিব হাসান। এরই মাঝে ক্রিকেটার নাসির হোসেনের একটি ফোন রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে শোনা যায়, ফোন করে এক ব্যক্তিকে জিডি করার বিষয়টি ধামাচাপা দিতে বলেছেন নাসির।

এদিকে নাসিরের বিয়ের খবর নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা যখন তুঙ্গে তখন বিষয়টি নিয়ে মুখ খোলেন তার সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাও। নেট দুনিয়ায় আলোচিত সুবাহ নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে বলেন, আপনারা নিজেদের বউদের, গার্লফ্রেন্ডদের খোঁজখবর রাখবেন যেন এদিক ওদিক ভাইগা-টাইগা না যায়।