আইন ও শরীয়া মেনে নাসিরকে বিয়ে করেছিঃ তামিমা

কারো প্রয়োচনায় নয়, আইন ও শরীয়া সম্মত নাসিরকে বিয়ে করেছি। এই বিয়ে নিয়ে যারা সমালোচনা করছেন, দয়া করে কারো প্রয়োচনায় করবেন না। গণমাধ্যমকে সঠিক তথ্য তুলে ধরার আহ্বান জানান নারীরের স্ত্রী তামিমা তাম্মি। ২০১৭ সালে রাকিবের সঙ্গে তালাক সম্পন্ন হয়েছে বলে দাবি করেছেন ক্রিকেটার নাসিরের সদ্য বিবাহিতা স্ত্রী তামিমা তাম্মি।

আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বনানীতে এক সংবাদ সম্মেলনে নাসিরের সদ্য বিবাহিতা স্ত্রী তামিমা তাম্মি এ দাবি করেন।

তামিমা বলেন, রাকিবের সঙ্গে ২০১৬ সালে তালাকের আবেদন করি এবং ২০১৭ সালে সেই তালাক সম্পন্ন হয়েছে। সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই নাসিরকে বিয়ে করেছি। ফেসবুকে আমার নামে কিছু অ্যাকাউন্ট থেকে নানারকম বার্তা ছড়াচ্ছে। সত্য হলো আমার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই।

তামিমা আরও বলেন, রাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছিল এবং আমাদের একটি সন্তান আছে। এছাড়া, রাকিব যেসব কথা বলছেন তার সবই মিথ্যা।

পরিবারের সদস্যদের নিয়ে অনেকটা নীরবেই প্রিয়তমার সাথে গাঁটছড়া বাঁধলেও ক্রিকেটার নাসির হোসেনের গায়ে হলুদসহ অন্য অনুষ্ঠানগুলোতে বসে অতিথিদের মেলা। সেসব অনুষ্ঠানে সবাইকে মাতিয়ে রেখেছেন নাসির ও তামিমা।

সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট সম্পর্কে তামিমা বলেন, আমার বা নাসিরের কোনো ফেসবুক আইডি বর্তমানে সচল নেই। নাসিরের একটি অফিসিয়াল ফেসবুক পেজ আছে। কোনো আপডেট দিতে হলে আমরা সেই পেজ থেকে দেব।