আমি কাপুরুষ নই, আমি সিংহীঃ ফারিয়া শাহরিন

সম্প্রতি প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন ছোটপর্দার অভিনেত্রী-মডেল ফারিয়া শাহরিন। গত শুক্রবার রাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আংটি বদল করেছেন ফারিয়া। মুনিম মাহফুজ রিয়ান একটি কুরিয়ার সার্ভিসের কর্মকর্তা।

বাগদান সম্পূর্ণ করে সোশ্যাল মিডিয়ায় প্রথম মুখ খুলে ফারিয়া শাহরিন বলেন, এ রকম অনেককেই চিনি, যারা বিয়ে করেও ক্যারিয়ারের জন্য সিঙ্গেল হয়ে আছেন। কিন্তু আমার পক্ষে এত লুকোচুরি করা সম্ভব না। লাইফ তো একটাই ভাই, আর বিয়ে এনগেজমেন্ট এসব অনেক পবিত্র জিনিস। লুকিয়ে চুলে পাক ধরা পর্যন্ত সিঙ্গেল থাকা সম্ভব না।

ফারিয়া আরও বলেন, ক্যারিয়ার অনেক গুরুত্বপূর্ণ; কিন্তু ইচ্ছা ছিল ক্যারিয়ার যখন তুঙ্গে থাকবে তখনই করব শুভ কাজটা, ক্যারিয়ার পড়ে যাওয়ার পর না। আমি কাপুরুষ নই, আমি সিংহী। (অন্তরাকে যারা ভালোবেসেছিলেন তার এনগেজমেন্ট দেখে কষ্ট পাচ্ছেন সেই অন্তরা বাস্তবজীবনে ফারিয়া, আর ৮-১০টা মেয়ের মতো না।

ফারিয়া শাহরিন জানান, দুই পরিবারের সম্মতিতে বাগদানের আয়োজন করা হয়েছে। চলতি বছরের শেষভাগে বিয়েবন্ধনে আবদ্ধ হবেন তারা। কখনোই বিচ্ছেদ নয়, সারা জীবন একসঙ্গে থাকার কমিটমেন্ট নিয়েই আমরা পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে সংসার করতে পারি।

গত ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।