ভালোবাসা দিবসে রোমাঞ্চকর গান নিয়ে আসছেন হিরো আলম

আশরাফুল আলম সাঈদ (যিনি হিরো আলম নামে অধিক পরিচিত) একজন বাংলাদেশী সঙ্গীত ভিডিও মডেল, অভিনেতা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তি। একের পর এক গান গাইছেন হিরো আলম। আর আলোচনাতেও থাকছেন সেভাবেই। মিউজিক ভিডিওর মডেল ও নায়ক পরিচয় ছাপিয়ে হিরো আলম এখন পুরোদস্তুর ‘গায়ক’।

আলোচিত সব ইস্যু ও দিবসকে কেন্দ্র করে গান গেয়ে চলেছেন হিরো আলম। কোনো আলোচনা বা সমালোচনা গায়ে মাখছেন না তিনি। অনেকটা পাত্তা না দিয়েই নিজের সঙ্গীত ক্যারিয়ার এগিয়ে নিয়ে যাচ্ছেন হিরো আলম। এবার ভালোবাসা দিবস উপলক্ষে হিরো আলম একাধিক গান গেয়েছেন।

গতকাল ১২ ফেব্রুয়ারি ‘এলো ভ্যালেন্টাইন্স ডে’ শিরোনামের একটি গান প্রকাশ করেছেন হিরো আলম। এরইমধ্যে গানটি শোনা হয়েছেন ৪১ হাজারের বেশি বার। গানটির লিরিক্স, টিউন ও মিউজিকে ছিলেন মম রহমান।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) আরেকটি গান প্রকাশ করেছেন হিরো আলম। এবার ভালোবাসা দিবস উপলক্ষ্যে গানের শিরোনাম হচ্ছে ‘গার্লফ্রেন্ড দেনা রে’।

ভালোবাসা দিবস উপলক্ষ্যে এ গানটি শোনার পর অনেকেই হিরো আলমের সমালোচনা করেছেন। আবার অনেকে গানটি শুনে বিভিন্ন ধরনের মজার কমেন্টও করেছেন। একজন লিখেছেন, ‘হিরো আলম ডে’ চাই এবং এটা জাতীয়ভাবে পালন করতে চাই।

অন্য একজন লিখেছেন, হিরো আলম তুমিই সেরা। এক শ্রোতা হিরো আলমের গানকে ‘বর্ষসেরা গান’ হিসেবে আখ্যা দিয়েছেন।