ভিক্ষা চেয়ে ছোট হইনি, জনগণের জন্য একশবার ভিক্ষা চাইতে পারিঃ শামীম ওসমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য কাজ করছেন উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আল্লাহ দেখছেন জনগণ যাকে ভোট দিয়ে চেয়ারে বসিয়েছে তিনি নিজের জন্য নয়, জনগণের জন্য কাজ করছেন।

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলায় ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ ম্যুরালের উদ্বোধনকালে শামীম ওসমান এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি নারায়ণগঞ্জে কোনো সম্পদ করিনি, জমি কিনিনি। কেউ যদি তা প্রমাণ করতে পারেন, এই মুহূর্তে রাজনীতি ছেড়ে চলে যাবো। সেলিম ওসমান যেভাবে দিচ্ছেন তার চেয়ে হাজার গুণে বড়লোক ব্যক্তিরাও সেভাবে দিচ্ছে না। তিনি দিচ্ছেন কারণ এটা সদকায়ে জারিয়া, এগুলি থেকে যাবে। চালাকি করে ওয়াকফের সম্পত্তি খেয়ে ফেলবো, ধর্মীয় সম্পত্তি খেয়ে ফেলবো—ওইটা থাকবে না।

শামীম ওসমান আরও বলেন, আমাকে অনেকে প্রশ্ন করেছেন আমি দাবি না করে স্বাস্থ্যমন্ত্রীর কাছে ভিক্ষা চাইলাম কেন। আমি ভিক্ষা চেয়ে ছোট হইনি, বড় হয়েছি। উন্নয়ন ও জনগণের জন্য আমি এরকম আরও একশবার ভিক্ষা চাইতে পারি, এমনকি পায়েও ধরতে পারি। ডিএনডি প্রজেক্টের জন্য তৎকালীন পরিকল্পনামন্ত্রীর পা ধরতে গিয়েছিলাম। তিনি দাঁড়িয়ে গিয়েছিলেন। সেটা হয়তো সাংবাদিক কিংবা আমার এলাকার মানুষ দেখেননি। কিন্তু সৃষ্টিকর্তা ঠিকই দেখেছেন।