মধুচন্দ্রিমায় গেলেন নাসির-তামিমা

জাতীয় দলের আলোচিত ক্রিকেটার নাসির হোসেন গত রোববার (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন। তার বিয়ের পর থেকেই স্ত্রী তামিমাকে নিয়ে বের হচ্ছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এবার তামিমার সাবেক স্বামী রাকিব জানালেন কি কারণে স্বামী সন্তানকে ছেড়ে নাসিরকে বিয়ে করেছে তামিমা।

তবে বিয়ের পর থেকেই লোকচক্ষুর আড়ালে রয়েছেন বিতর্কিত ক্রিকেটার নাসির হোসেন। একটি সুত্র বলছে, উত্তরা পশ্চিম থানায় তামিমার স্বামী রাকিব গত ১৮/২/২১ তারিখ জিডি করেন। এরপর থেকেই নাসির এবং তার নববিবাহিত স্ত্রী তামিমা তান্নি ওরফে শবনম মধুচন্দ্রিমার নামে মুলত আত্মগোপনে চলে গেছেন।

তামিমা তাম্মি এবং নাসিরের মোবাইল ফোনে দফায় দফায় যোগাযোগের চেষ্টা করেও বন্ধ পাওয়া গেছে। গত দুই দিনে উত্তরায় তামিমার বাসায় সরেজমিন খোঁজ নিতে গেলে (বিয়ের পর যেখানে উঠেছিলেন) তামিমার ছোট ভাই অভি জানিয়েছেন, দুজন-ই বাইরে আছেন, বিকালে বাসায় ফিরবেন। বিকালে গড়িয়ে সন্ধ্যা কিংবা পরদিনেও তারা আর বাসায় ফিরে আসেননি। এমনকি ছোট ভাই অভিও ফোন ধরেননি।

এদিকে রাকিব জানিয়েছেন, তিনি আইনী পদক্ষেপের বাইরে বিকল্প কিছু ভাবছেননা। একমাত্র সন্তানের মুখে দিকে তাকিয়ে হলেও তামিমার এমন কাজ করা ঠিক হয়নি। এর আগেও তামিমা নানা সময়ে নানা ছলচাতুরি করেছেন। প্রবাসী এক ছেলের সাথে প্রেমে জড়িয়েছেন। যা যেনেও মাফ করে দিয়েছিলেন। ওর মা’র কারনে সব অপকর্ম করে বেরিয়েছে। অর্থলোভী সুমি আক্তার-ই হচ্ছেন সব নষ্টের মুল। সূত্রঃ চ্যানেল২৪