লজ্জা না পেয়ে আপনারাও টিকা নিনঃ বিএনপিকে তথ্যমন্ত্রী

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ২৭ জানুয়ারি সারাদেশে টিকাদান শুরু হয়। ভ্যাকসিন নিয়ে যারা সমালোচনা করেছেন তাদের লজ্জা না পেয়ে টিকা নেয়ার পরামর্শ দিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ের ক্লিনিকে টিকাগ্রহণ শেষে সাংবাদিকদের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আমি জানি তাদের খুব লজ্জা হচ্ছে, জনগণের ব্যাপক উৎসাহ উদ্দীপনার কারণে টিকা যে সফলভাবে প্রয়োগ করা হচ্ছে। মানুষ উৎসাহের সঙ্গে টিকা নিচ্ছেন। এতো উৎসাহ যে সেটি সামাল দিতে আরও প্রস্তুতি নিতে হচ্ছে। সরকারকে নানাভাবে ব্যবস্থা নিতে হচ্ছে, এতে তাদের চেহারাটা চুপসে গেছে। তাদের (বিএনপি) বলব লজ্জা না পেয়ে আপনারাও টিকা নিন। সরকার সবার সুরক্ষার জন্য বদ্ধ পরিকর। বিরোধীদলের যারা প্রতিদিন টিকা নিয়ে কড়া সমালোচনা করেন তাদেরও আমরা সুরক্ষা চাই।

তথ্যমন্ত্রী আরও বলেন, আমি তো ডায়াবেটিসের রোগী, আমাকে প্রতিদিন ইনসুলিন নিতে হয়। ইনসুলিন নেয়ার সময় কিছুটা অনুভূত হয়। আজকের টিকা নেয়ার সময় সেটিও অনুভূত হয়নি। আর টিকাদানকারীরা অনেক এক্সপার্ট, এতো সহজে টিকা দিলো সেটি বুঝতেই পারিনি।