এমন কাজ আগে কখনও করিনিঃ ফেরদৌস

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ। যিনি 1990 এর মাঝামাঝি সুপারহিরো একজন হিসাবে আবির্ভূত হয়েছিলেন। এরপর সিনেমায় অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করেছেন। স্থির চিত্রের মডেলও হয়েছেন। রাজনীতির মাঠেও দেখা গেছে তাকে। সম্প্রতি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণাতেও যোগ দিয়েছিলেন তিনি। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গেও নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন ফেরদৌস।

তবে সম্প্রতি যে বিষয়টিতে যুক্ত হলেন ফেরদৌস, দীর্ঘ ক্যারিয়ারে এমন কাজ আগে কখনও করেননি। প্রথমবারের মতো ভিডিও মাধ্যমে মডেল হলেন এ চিত্রতারকা। ভিডিও মাধ্যমে পণ্যের প্রচারে প্রথমবারের মতো নামলেন।

জানা গেছে, ইউরোপের মার্কেটে প্রতিষ্ঠিত দেশিয় পোশাক তৈরি এই প্রতিষ্ঠান প্রভিডেন্স এর পণ্যের প্রচারে ভিডিও মাধ্যমে মডেল হলেন ফেরদৌস। শুধু তাই নয়, তিনি এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করছেন।

ফেরদৌস বলেন, আমার কর্মজীবনে এ রকম কোনো কাজ আগে করিনি। আশা করছি শীঘ্রই ভিন্নধর্মী প্রচারণায় আমাকে দেখতে পাবেন সবাই।

প্রভিডেন্স ব্র্যান্ডের বিষয়ে ফেরদৌস বলেন, ইউরোপিয়ান মাকের্টে প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সফলভাবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত করে আসছে। তাদের পণ্য মেড বাই বাংলাদেশ। এই উন্নতমানের পণ্য এবার বাংলাদেশের মানুষের কাছে পৌঁছানোর পরিকল্পনা হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি। এখন অনলাইনে তাদের কার্যক্রম শুরু হয়েছে। আমি প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছি।