টিকাদানের মাধ্যমেই আমরা করোনাকে জয় করতে পারিঃ তাপস

সবাইকে নির্ভয়ে করোনার টিকা গ্রহণের আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা মহানগর জেনারেল হাসপাতালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে ডিএসসিসি’র মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এই আহ্বান জানান।

তাপস বলেন, আমি সবাইকে অনুরোধ করব, যত শিগগির সম্ভব, সবাই নির্ভয়ে অগ্রাধিকারভিত্তিতে নিবন্ধিত হবেন এবং এই টিকা গ্রহণ করবেন। এর মাধ্যমেই করোনা থেকে আমরা মুক্তি লাভ করব, করোনাকে জয় করব।

প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কারণেই আমরা টিকা পেয়েছি উল্লেখ করে তাপস বলেন, আজ সারা দেশে টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় ১৯টি হাসপাতাল ও চিকিৎসালয়ে কভিড-১৯ এর টিকাদান কার্যক্রম শুরু হচ্ছে। এদিকে ঢাকা মহানগর জেনারেল হাসপাতালে টিকা গ্রহণের জন্য ৫৬ জন নিবন্ধন করেছেন।

মেয়র তাপস বলেন, অত্যন্ত পরিকল্পিতভাবে টিকা প্রদান কার্যক্রম ব্যবস্থাপনা করা হয়েছে। গত ২৭ জানুয়ারি টিকা প্রদান শুরু করা হয়েছে। এই কয়দিন সেটা পর্যবেক্ষণ করা হয়েছে, কোনো পার্শ্বপ্রতিক্রিয়া হয় কিনা। সকল কিছু নির্ণয় করে বৈজ্ঞানিক মতামতের ভিত্তিতে প্রধানমন্ত্রী কার্যক্রম হাতে নিয়েছেন। সুষ্ঠভাবে এই টিকাদান কার্যক্রমের মাধ্যমে আমরা বাংলাদেশের সবাইকে করোনা মুক্ত রাখতে পারব, ইনশাআল্লাহ। শুধু টিকাদানের মাধ্যমেই আমরা করোনাকে জয় করতে পারি।