টিকা গ্রহণের নামে ফটোসেশন করে বিতর্কের মুখে নারী সাংসদ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনার টিকা কেন্দ্রে গিয়ে ফটোসেশন করেছেন জাতীয় সংসদের মহিলা আসনের সংসদ সদস্য ও সরাইল উপজেলা আ. লীগের যুগ্ম আহ্বায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ।

এই ফটোসেশন করে ফের বিতর্কের জন্ম দিলেন উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ এমপি। রোববার দুপুর সোয়া ১২টার দিকে সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাকেন্দ্রে এই ঘটনা ঘটান।

এসময় সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল হক, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াঙ্কা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

তবে সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম বলেন, তিনি জাতীয় সংসদ ভবনে টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। এই কারণে এখানে তিনি টিকা নেননি। কিন্তু ফটোসেশন নিয়ে তিনি কোনো কথা বলেননি। এমপি টিকা নেওয়ার ভাব করে ছবি তুলেছেন মাত্র।

সাংসদ টিকা নেওয়ার ভাব করে ছবি তুলেছেন। সাংসদের এমন ফটোসেশনের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) অনেকেই বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। বিষয়টি বিকেলের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। সাংসদের এমন আচরণ হাস্যকর ও পাগলামি বলে মন্তব্যও করা হচ্ছে।

আজ রোববার (৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া সভাপতিত্বে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উম্মে ফাতেমা নাজমা বেগম, এম.পি।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম মহোদয় টিকা গ্রহণ করেনি। তবে ফটোসেশনটি হয়েছে কেবল তার আগ্রহের কারণে।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডা. মো.একরাম উল্লাহ জানান বিষয়টি আমার জানা নাই। আমি খোঁজ খবর নিয়ে জানাতে পারবো।