টিকা নিলেন আ.লীগের কেন্দ্রীয় নেতারা

করোনাভাইরাস টিকা গ্রহণে কোন অপপ্রচার মিথ্যাচারে কান না দিয়ে দেশবাসীকে টিকা গ্রহণ করার আহ্বান জানিয়েছে আ.লীগের কেন্দ্রীয় নেতারা। দলের নেতারা বলেন, যে যতই অপপ্রচার করুক। আমাদের টিকাদান কার্যক্রম চলবে।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল নয়টায় রাজধানীর আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস (নিন্স) টিকাদান কেন্দ্রে টিকা গ্রহণ শেষে আ.লীগের কেন্দ্রীয় নেতারা এ আহ্বান জানান।

টিকা গ্রহণ শেষে সাংবাদিকদের সামনে প্রতিক্রিয়া ব্যক্ত করে ডা. রোকেয়া সুলতানা বলেন, জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক দেশের বিরুদ্ধে লড়াই করে এই টিকা এনেছেন প্রান্তিক জনগণের স্বাস্থ্যের উন্নতির লক্ষ্যে। মহামারির ভয়াল এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য বাংলাদেশের প্রত্যেকটি মানুষকে সুস্থ রাখার জন্য উনি টিকার ব্যবস্থা করেছেন।

টিকা গ্রহণ নিয়ে বিভিন্ন অপপ্রচারকারীদের বিষয়ে রোকেয়া সুলতানা বলেন, অপপ্রচার আগেও ছিল সব কাজে। অপপ্রচার এখনো আছে। তারপরও মানুষ যেটা সঠিক সিদ্ধান্ত সেটাই মেনে নিচ্ছে আমরা মনে করি। জাতির পিতা যখন স্বাধীনতা এনেছিলেন তখনও অপপ্রচার ছিল। কিন্তু সব অপপ্রচারকে চ্যালেঞ্জের সাথে বাস্তবায়ন করে উনি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমাদের বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি অংশ এখানে টিকা গ্রহণ করেছেন। আমাদের মধ্যে যারা জনপ্রতিনিধি আছেন সরকারের মন্ত্রী হিসাবে আছেন তারা ইতোমধ্যে টিকা গ্রহণ করেছেন। আমরা আজকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি অংশ এবং ধানমণ্ডির কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী যারা আগেই নিবন্ধন করেছিলাম, তারা টিকা নিয়েছি। আজকে আমরা একটি সরকারি টিকাদান কেন্দ্রে টিকা গ্রহণ করেছি পরিবেশ খুবই ভাল। আমরা সাধারণ মানুষের সাথে কথা বলেছি, তারা খুবই আগ্রহী টিকা পেতে।