তামিমার কাছ থেকে এখনও সাড়া পাইনি, মামলা করবোঃ রাকিব

গত ১৪ ফেব্রুয়ারি ঢাকায় সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমার সঙ্গে পারিবারিকভাবে আকদ অনুষ্ঠান সম্পন্ন করেন নাসির। ১৭ ফেব্রুয়ারি হলুদের অনুষ্ঠান করেন তারা। এরপরের দিন ১৮ ফেব্রুয়ারি উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন রাকিব। ২০ ফেব্রুয়রি রাতে ছিল তাদের বিবাহোত্তর সংবর্ধনার দিন দুপুরেই বিষয়গুলো গণমাধ্যমের সামনে আসে।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) রাকিব জানান, আমি থানায় আমি সাধারণ ডায়েরি করেছি। আইনজীবীর সঙ্গে কথা বলেছি। মামলার করবো। তাদের পক্ষ থেকে আমার সঙ্গে এখনও যোগাযোগ করা হয়নি।

ক্রিকেটার নাসির হোসেনের সদ্য বিবাহিতা স্ত্রী তামিমা পক্ষ থেকে এখনও কোনও সাড়া পাননি, তাই মামলার প্রস্তুতি নিচ্ছেন মো. রাকিব হাসান। ২০১১ সালে তামিমার সঙ্গে বিয়ে হয় রাকিবের। তাদের ৮ বছরের মেয়ে সন্তানও রয়েছেন। রাকিবকে তালাক না দিয়েই জাতীয় দলের অলরাউন্ডার নাসিরের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তামিমা। এমনটাই দাবি রাকিবের।

রাকিব বলেন, তারা দাবি করেছিলেন আমাকে কাগজ পাঠিয়েছে। আমি হাতে পাইনি। আমাকে ফোন দেয়নি। আমার পরিবারের সদস্যদের ফোন দিয়ে বলেনি যে, তারা বসতে চান। তাদের পরিবারের কেউই সাড়া দেয়নি। তাই আমার নিজের ক্লিয়ারেন্সের জন্য আইন অনুযায়ী ব্যবস্থা নিতে হবে।

রাকিব আরও বলেন, সংসার জীবনে বিবাদীর কাছে অনেক টাকা ও স্বর্ণালঙ্কার রাখা আছে। এমনকি আমাকে তালাকও দেননি। টাকা ও অলঙ্কার চাইলে বিবাদী আমাকে ক্ষতি করবে বলে হুমকি দিয়েছেন।