বাংলার মাটিতেই জামায়াতের কবর রচনা করা হবেঃ শাজাহান খান

রক্ত দিয়ে যেমনি একসাথে দেশ স্বাধীন করা হয়েছে, তেমিন স্বাধীনতা রক্ষার জন্য বাংলার মাটিতেই রাজাকার-আলবদর, জামায়াত-ইসলামের চিরতরে কবর রচনা করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান।

আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুরে সরস্বতী পুজার সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে শাজাহান খান এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, বাংলাদেশে কোনও সন্ত্রাসীর জায়গা নাই বলেই বিএনপির কোনো কর্মকাণ্ড সফল হয় না। এমনকি বিভিন্ন ধর্মগ্রন্থে উল্লেখ আছে যারা সন্ত্রাস করে তারা কোনোদিনই সফল হয় না।

শাজাহান খান আরও বলেন, মুক্তিযুদ্ধের সময় যারা লক্ষ লক্ষ বাড়িঘর পুড়িয়ে ছারখার করে দিয়েছে। যারা অর্থ-সম্পদ লুট করে নিয়েছে সেই পাকিস্তানি হানাদার ও জামায়াতে ইসলামের পেতাত্মা এখনও বাংলার মাটিতে ঘুরে বেড়ায়। আবারও সন্ত্রাস সৃষ্টি করার চেষ্টা করে। হিন্দু-মুসলিম, বৌদ্ধ-খ্রিস্টানদের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করে। সবাই একত্রে হয়ে এসব পেতাত্মাদের প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মন্নান লষ্কর, জেলা পরিষদের সদস্য এ্যাডভোকেট যতিন সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নারগিস সুলতানা, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি ইফতেখার মাহমুদ রিমন, কেন্দুয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান, বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি কমলেশ ভক্ত প্রমুখ।