মন্ত্রীরা আগে ভ্যাকসিন নিলাম, এখন সবাই নিনঃ খাদ্যমন্ত্রী

টিকা নেওয়ার পর শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জনগণকে ভ্যাকসিন সম্পর্কে অভয় দিতে আমরা মন্ত্রীরা আগে ভ্যাকসিন গ্রহণ করলাম। পরে যেন এই অপপ্রচারকারীরা আবার না বলে যে, জনগণকে রেখে সরকারের মন্ত্রী-এমপিরা ভ্যাকসিন আগে নিয়েছে।

আজ সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর শ্যামলীতে ২৫০ শয্যা বিশিষ্ট টিবি হাসপাতালে কভিড-১৯ টিকার প্রথম ডোজ গ্রহণ শেষে সাংবাদিকদের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

টিকা গ্রহণ শেষে কিছু সময় অপেক্ষা করেন খাদ্যমন্ত্রী। তারপর তিনি বলেন, আমি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছি। কোনো সমস্যা অনুভব করছি না।

খাদ্যমন্ত্রী বলেন, দেশবিরোধী একটি চক্র দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে। যখন ভ্যাকসিন নিয়ে ভারতের সঙ্গে চুক্তি হয় তখন তারা বলেছিল ভ্যাকসিন এ দেশে আসবে না। জনগণের স্বাস্থ্য সুরক্ষায় ভ্যাকসিন দেশে এসে পৌঁছেছে। এখন তারা ভ্যাকসিন নিয়ে নেতিবাচক অপপ্রচার চালিয়ে জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছে।

ভ্যাকসিন নিয়ে নেতিবাচক প্রচারণায় বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে খাদ্যমন্ত্রী আরও বলেন, নিজে ভ্যাকসিন নিন, নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুস্থ রাখুন। সর্বোপরি জাতিকে সুস্থ রাখতে সাহায্য করুন। কোনো অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না।