লাইভে এসে নাসির-তামিমাকে একহাত নিলেন নায়িকা সুবাহ

ক্রিকেটার নাসির হোসেন ও কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মির বিয়ে বিতর্ক যেন থামছেই না। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর বিতর্কের জন্ম দিচ্ছে। আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ের অভিযোগে আবারো ফেসবুক লাইভে এসে নবদম্পতির ওপর চটেছেন নায়িকা সুবাহ। তিনি নাসির হোসেনের সাবেক প্রেমিকা।

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সুবাহ তার ফেসবুক পেজে এসে নাসির-তামিমার বিতর্কিত বিয়ে নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। এ সময় তিনি নাসির হোসেনকে দুশ্চরিত্রবান বলেও আখ্যায়িত করেন। পাশাপাশি আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করায় তামিমাকে একহাত নেন।

তিনি বলেন, তামিমার মতো মেয়েদের জন্য সমাজ নষ্ট হচ্ছে। তিনি নাসির-তামিমার ঘটনায় প্রধানমন্ত্রীর কাছেও বিচার চান।

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডেতে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির। তাদের জমকালো বিয়ের অনুষ্ঠানে ছবি উষ্ণতা ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ফেসবুক ব্যবহারকারীরা দুজনকে নিয়ে মেতে ছিলেন কয়েক দিন। কিন্তু এক সপ্তাহ পূর্ণ না হতেই জানা গেল নাসিরপত্নীর আগে আরেকটি বিয়ে হয়েছিল। তামিমার সাবেক স্বামী রাকিব হাসান। তার দাবি, তামিমা তাকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। এ ঘটনায় রাকিব হাসান উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এই বিতর্কের মধ্যেই শনিবার রাতে গুলশানের একটি হোটেলে বিবাহোত্তর অনুষ্ঠান করেন নাসির হোসেন।

এদিকে রোববার তামিমার আগের স্বামী রাকিবের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছে পুরুষের অধিকার নিয়ে কাজ করা সংগঠন ‘এইড ফর মেন’। এক সাক্ষাৎকারে এ তথ্য নিশ্চিত করেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নাদিম।

এরপর সোমবার ক্রিকেটার নাসিরের সদ্য বিবাহিতা স্ত্রী তামিমার আগের স্বামী রাকিব হাসান এবং আরো দুই ব্যক্তি ও একটি প্রতিষ্ঠানের পক্ষ থেকে সরকারের কয়েকটি দপ্তরে একটি আইনি নোটিশ পাঠানো হয়। প্রতারণার হাত থেকে বাঁচতে বিয়ে ও ডিভোর্স রেজিস্ট্রেশন প্রক্রিয়া ডিজিটাল করার নির্দেশনা চাওয়া হয় ওই আইনি নোটিশে।

এসব বিতর্কের মধ্যেই ফেসবুক লাইভে আসেন ক্রিকেটার নাসির হোসেনে সাবেক প্রেমিকা অভিনেত্রী সুবাহ।