করোনার পর কোর্টে ফিরেই সানিয়ার দুর্দান্ত জয়

করোনাভাইরাসের কারণে দীর্ঘ চার-পাঁচ মাস বন্ধ ছিল সারা পৃথিবীর ক্রীড়াক্ষেত্র। তারপর ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে সকল ক্রীড়াঙ্গন। আর কয়েকমাস বাদেই বসতে চলেছে টোকিয়ো অলিম্পিকের আসর। সেই উদ্দেশে বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রীড়াবিদরা সকলেই অনুশীলন শুরু করেছেন। করোনার ফলে পৃথিবীজুড়ে সময়ের চাকা থেমে যাওয়ার আগে দোহাতেই শেষ বার খেলেছিলেন সানিয়া মির্জা।

ঠিক ১২ মাস পর সেখান থেকেই ফের শুরু করলেন টেনিস সুন্দরী। কোর্টে প্রত্যাবর্তনেই জয় পেলেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা। মেয়েদের ডাবলসে ইউক্রেনের জুটি নাদিয়া কিচেনচেক এবং লুডমিলা কিচেনচেককে ৬-৪, ৬-৭, ১০-৫ হারালেন সানিয়া ও স্লোভানিয়ান আন্দ্রেজা ক্লেপাক। করোনার পর কোর্টে ফিরেই সানিয়ার দুর্দান্ত জয় তুলে নিয়েছেন।

প্রত্যাবর্তনের ম্যাচে যে নাদিয়াকে হারালেন সানিয়া মা হওয়ার পর কোর্টে ফিরে সেই নাদিয়াকেই পার্টনার করেই কোর্টে নেমে জয় তুলে নিয়েছিলেন। উল্লেখ্য সানিয়া হোবার্ট ওপেনে জিতেছিলেন গত বছর। এবার কিচেনক বোনদের বিরুদ্ধে শুরুতে সেভাবে ছন্দ ছিলেন না সানিয়া এবং তার স্লোভাকিয়ান পার্টনার।

প্রথম সেট ০-৩ পিছিয়ে থেকে অসাধারণ কামব্যাক করে জিতে নেন তাঁরা। পরের সেটে ফেল হেরে বসেন তারা। সানিয়ারা আবার তৃতীয় সেটে শুরুতে পিছিয়ে ছিলেন। টাইব্রেকারে খেলা ঘুরিয়ে দেন সানিয়ারা।