ছাত্র সমাজের প্রতিনিধিত্ব করবে বাংলাদেশ ছাত্রলীগঃ জয়

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, এতোদিন তারা বলতো পুলিশ তাদের উপর হামলা করে, এখন আমরা দেখেছি পুলিশের উপর ছাত্রদলের গুণ্ডারা ন্যাক্কারজনকভাবে হামলা করেছে। সকল যৌক্তিক আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগ ছাত্র সমাজের প্রতিনিধিত্ব করবে

আজ মঙ্গলবার (২ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক আনন্দ র‌্যালি পরবর্তী সমাবেশে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এসব কথা বলেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, আজকে জামায়াত-শিবিরের প্রেতাত্মা, ছাত্রদলের গুণ্ডাদের উদ্দেশ্য করে বলতে চাই, গুণ্ডামি করে লাভ নেই। বাংলাদেশ ছাত্রলীগ মাঠে আছে। গত দু’দিন আমরা দেখেছি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অনেক ধৈর্যের পরিচয় দিয়েছে। তাদেরকে আমরা ধন্যবাদ জানাই। ছাত্রদলের গুণ্ডারা সীমালঙ্ঘন করে তাদের উপর অতর্কিত হামলা করেছে। বাঁশ দিয়ে তাদের উপর হামলা করা হয়েছে। অছাত্রদের সংগঠন ছাত্রদলকে আর অরাজকতার সুযোগ আমরা দেবো না।

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে এই র‌্যালি করা হয়। এতে অংশ নেন ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।