জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের পাশে থাকতে চাই: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আপনারা আমাদের তিন পুরুষ ধরে সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমরা রাজনীতি করি মানুষকে খুশি করার জন্য। আল্লাহকে রাজি খুশি করার জন্য।

আজ রোববার (৮ মার্চ) সন্ধ্যায় বাগদোবাড়িয়া নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ে শামীম ওসমানের মা ভাষা সৈনিক নাগিনা জোহার পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমরা তো প্রতি সেকেন্ডে সেকেন্ডে ভুল করি। তাই আমি আপনাদের কাছে ক্ষমা চাই। আমার পিতা-মাতার জন্য আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাই। আমার বড় ভাই সেলিম ওসমানের জন্য দোয়া চাই। সেলিম ওসমান আপনাদের জন্য অনেক পরিশ্রম করেন। অনেকে মুখে মুখে বড় বড় কথা বলে কিন্তু পকেটের টাকা খরচ করেনা। কেউ আসে খাইতে কেউ আসে নিতে। অনেককে দেখছি হিন্দুদের সম্পত্তি দখল করে,মসজিদের সম্পত্তি দখল করে। আল্লাহ যাতে আমাদের এসব থেকে দুরে রাখেন।

শামীম ওসমান আরও বলেন, আমরা মানুষের জন্য কাজ করি। মানুষের সেবা করতে পারাটাই আমাদের পরম পাওয়া। আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন যাতে জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের পাশে থাকতে পারি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ, বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।