ভালো থেকো বাংলাদেশ: আন্দ্রে রাসেল

বাংলাদেশের গৌরবোজ্জ্বল স্বাধীনতার পঞ্চাশ বছর উদযাপন উপলক্ষে শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন পৃথিবীর বিভিন্ন দেশের নাগরিকরা। ওয়েস্ট ইন্ডিজের জনপ্রিয় বিশ্বখ্যাত ক্রিকেটার আন্দ্রে রাসেল বলেছেন, বিভিন্ন কারণে বাংলাদেশে আমি অনেকবার গিয়েছি। আমি সেখানের খাবার, মানুষের উদ্দীপনা ও ক্রিকেটের প্রতি তাদের ভালোবাসা পছন্দ করি।

আন্দ্রে রাসেল বলেন, বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আমি কোকা-কোলার কাছ থেকে একটি চিঠি পেয়েছি। আমি নিজেও এটির অংশ হতে চাই। তাই স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তির শুভেচ্ছা জানাচ্ছি। ভালো থেকো বাংলাদেশ।

গতকাল শনিবার (২০ মার্চ) নিজের ফেসবুক পেজে পোস্ট করা ভিডিওতে আন্দ্রে রাসেল এসব কথা বলেন।

কোকা-কোলার আমন্ত্রণে এক ভিডিওবার্তায় আন্তর্জাতিক ক্রিকেটে বিস্ফোরক ব্যাটসম্যান আন্দ্রে রাসেল জানান, ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা তাকে মুগ্ধ করে। তিনি নিজেও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের অংশ হতে চান।

ভিডিওটির ক্যাপশনে #Happy50Bangladesh #CocaCola হ্যাশট্যাাগ দিয়েছেন এই জ্যামাইকান।
একই ভিডিও পোস্ট করা হয়েছে কোকা-কোলা বাংলাদেশের ফেসবুক পেজেও।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশের ‘ফ্রম দ্য ওয়ার্ল্ড টু বাংলাদেশ’ ক্যাম্পেইনের মাধ্যমে বিশ্বের বিভিন্ন দেশ থেকে শুভাকাঙ্ক্ষীরা বাংলাদেশের জন্য তাদের শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন। যার উদ্দেশ্য, সারা বিশ্বের মানুষকে বাংলাদেশের জন্য শুভেচ্ছাবার্তা পাঠাতে উৎসাহিত করা ও বাংলাদেশের সঙ্গে পৃথিবীর মেলবন্ধন তৈরি করা।

এ পর্যন্ত ৬০টির বেশি দেশ থেকে বিদেশি নাগরিকরা বার্তা পাঠিয়েছেন বাংলাদেশের জন্য। #Happy50Bangladesh #CocaCola হ্যাশট্যাগের মাধ্যমে এসব ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এবার জনপ্রিয় ক্রিকেটার আন্দ্রে রাসেল এর এই প্রশংসাসূচকবার্তা ‘ফ্রম দ্য ওয়ার্ল্ড টু বাংলাদেশ’ ক্যাম্পেইনকে আরো বেশি বেগবান করবে।