অল্প সময়ে অনেক অর্জন করেছি: দীঘি

শিশু শিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। তার ক্যারিয়ারের নতুন ইনিংসকে স্বাগত জানিয়েছেন সহকর্মীদের অনেকেই। গত ১২ মার্চ মুক্তি পেয়েছে নায়িকা দীঘির প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’।

আজ রবিবার (১৪ মার্চ) নিজের ফেসবুকে এ সিনেমার একটি বিলবোর্ড শেয়ার করেছেন অভিনেত্রী দীঘি। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। শামীম আহমেদ রনী পরিচালিত সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে, ২৬ মার্চ মুক্তি পাবে। এ বিষয়টি দীঘি নিজেই নিশ্চিত করেছেন।

দীঘি ফেসবুকে ক্যাপশনে লিখেছেন, ‘৪ তারিখের শুটিং শেষ করতে করতে ৫ তারিখ হয়ে গেলো। খুবই ক্লান্ত হয়ে বাসায় ফিরছিলাম। তখন বাজে ভোর ৫টা ৪৪ মিনিট। ঘুম ঘুম চোখে গাড়ির ভেতর থেকে হঠাৎ দেখলাম হাতিরঝিলে বিশাল একটা বিলবোর্ড। লাফ দিয়ে গাড়ি থেকে নেমে গেলাম। কিছুক্ষণের জন্য নিস্তব্ধ হয়ে গিয়েছিলাম। চোখে পানি চলে আসছিল।’

দীঘি আরো লিখেছেন, ‘প্রায় ৮ বছর পর নিজের বিলবোর্ড দেখলাম। সবার সামনে রাস্তায় দাড়িয়ে কাছে গিয়ে ছবি তুললাম। আসলে এইসব অনুভূতি ভাষায় প্রকাশ এর মত না। আর আজ (১৪ মার্চ) ঘুম থেকে উঠে শুনি, আমার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ২৬ মার্চ মুক্তি দেওয়া হবে। খুব অল্প সময়ে অনেক অর্জন করে ফেলছি। আমার প্রতি সবার ভালোবাসা আমাকে আসলেই বারবার মুগ্ধ করে। আলহামদুলিল্লাহ।’

নায়িকা হিসেবে দীঘির প্রথম সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। আর মুক্তি দিক থেকে নায়িকা দীঘির প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’।