উপমহাদেশে আমার মতো একজন চলচ্চিত্রকার নেইঃ নির্মাতা ঝন্টু

দেলোয়ার জাহান ঝন্টু হচ্ছেন একজন বাংলাদেশী চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গীতিকবি, সুরকার, চিত্রনাট্যকার, কাহিনীকার, চলচ্চিত্র সম্পাদক, চিত্রগ্রাহক, সঙ্গীত পরিচালক এবং একজন বীর মুক্তিযোদ্ধা।

সম্প্রতি প্রকাশ পেয়েছে স্বনামধন্য নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ছবি ‘তুমি আছো তুমি নেই’র পোস্টার ও ট্রেইলার। তা দেখে তুমুল সমালোচনা শুরু হয়েছে চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে।

সিনেমার নায়িকা দীঘিও ট্রেইলার দেখে হতাশা ব্যক্ত করেন। তিনিও সাক্ষাৎকারে গণমাধ্যমে দাবি করেন, ছবিটি বেশ মানহীন। সিনেমাটি চলবে না।

এই মন্তব্যের জন্য এবার ১ কোটি টাকার মানহানি মামলার মুখে পড়তে যাচ্ছেন দীঘি। ইউটিউবে এক ভিডিও সাক্ষাৎকারে ছবির নায়িকা হয়েও সমালোচনা করার জন্যই দীঘির বিরুদ্ধে মামলার হুমকি দিয়েছেন নির্মাতা ঝন্টু।

সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আজ-কালকের মধ্যে হাইকোর্ট থেকে ওর (দীঘি) কাছে উকিল নোটিশ চলে যাবে। আমি ওকে ছাড়বো না।

উত্তেজিত কণ্ঠে নির্মাতা ঝন্টু আরো বলেন, আমি দেলোয়ার জাহান ঝন্টু। বাংলাদেশে আরেকটি নেই। উপমহাদেশে আমার মতো একজন চলচ্চিত্রকার নেই। উপমহাদেশে সবচেয়ে বেশি চলচ্চিত্র নির্মাণ করেছি আমি। আমি দুই কোটি টাকা নিয়ে সিনেমা বানিয়েছি, ২০ লাখ দিয়েও বানিয়েছি। চলচ্চিত্র মেধা দিয়ে তৈরি হয়, টাকা দিয়ে না।