কোহলিকে বিদ্রুপ করে ভারতীয় পুলিশের পোস্ট ভাইরাল

দর্শক হিসেবে ভারতের পুলিশ সব সময়ই উঁচু দরের। খেলার নানা বিষয় নিয়ে জনসচেতনতামূলক মজার সব টুইট করে থাকে ভারতীয় পুলিশ। চেতেশ্বর পূজারার ব্যাটিং নিয়ে এর আগে টুইট করে সাধারণ নাগরিককে সচেতন করেছে কলকাতা পুলিশ। কোহলিকে বিদ্রুপ করে ভারতীয় পুলিশের পোস্ট ভাইরাল।

ট্রাফিক আইন সম্পর্কে সবাইকে সচেতন করতে তারা টুইট করেছিল, ‘ডিফেন্স হোক পূজারার মতো।’ এবার বিরাট কোহলিকে নিয়ে টুইট করেছে উত্তরাখন্ড পুলিশ বিভাগ।

ইংল্যান্ডের বিপক্ষে কাল প্রথম টি-টোয়েন্টিতে কোনো রান না করেই আউট হন কোহলি। এই এক শূন্যতে বেশ কিছু লজ্জার রেকর্ডও হয়েছে তাঁর। ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ চার ইনিংসে তিনবার শূন্য রানে আউট হয়েছেন তিনি। কোহলির প্রায় এক যুগের ক্যারিয়ারে এমনটা আগে কখনও হয়নি।

কোহলির ‘ডাক’ নিয়ে খোঁচা মারতে ছাড়ল না খোদ তার দেশের পুলিশও। তবে কোহলির ‘ডাক’ মারাকে জনস্বার্থে ব্যবহার করছে উত্তরাখন্ড পুলিশ।

উত্তরাখন্ড পুলিশ কোহলির এই শূন্য রানে আউট হওয়া নিয়ে বেশ মজাই করেছে। তবে এই মজাও জনসচেতনতা বাড়ানোর উদ্দেশে, অনিয়ন্ত্রিত ড্রাইভিংয়ের বিরুদ্ধে।

লোকে যেন সচেতন ও সাবধান হয়ে গাড়ি চালায়, তার ওপর গুরুত্বারোপ করতেই এই মজার টুইট, শুধু হেলমেট পরলেই হবে না। পুরো মনোযোগের সঙ্গে গাড়ি চালানো উচিত, নইলে কোহলির মতো শূন্য রানে আউট হতে হবে।